সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মতলব উত্তর অলিপুরে পুকুরের লিজ নিয়ে সংঘর্ষে আহত ৩

মতলব উত্তর অলিপুরে পুকুরের লিজ নিয়ে সংঘর্ষে আহত ৩

মতলব উত্তর প্রতিনিধি : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের অলিপুর গ্রামের সিপাই বাড়ির পুকুরের লিজ নিয়ে দ্বন্দ্বে দু’পক্ষের মারামারিতে অন্তত ৩জন আহত হয়েছে। আহত সাবেক সেনা সদস্য শাহিন রাঢ়ী, সৌরভ রাঢ়ী ও সাকিল সিপাই চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে ৯ সেপ্টেম্বর রাতে। উভয় পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছেন। এ নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের সংঘর্ষ হতে পারে বলে ধারণা করছে স্থানীয়রা।

এজাহার সূত্রে জানা গেছে, অলিপুর গ্রামের সিপাই বাড়ির ইজমালি পুকুরে ৩বছর পূর্বে লিজ নিয়ে মাছ করে প্রবাসী জাকির হোসেনের পরিবার। লিজের মেয়াদ শেষ হলেও তিনি পুকুরে মাছ চাষ করে। লিজের মেয়াদ শেষ হওয়ায় বাড়ির অন্যান্য শরিকরাও ওই পুকুরে মাছ চাষ শুরু করে। উভয়পক্ষ এক পুকুরে মাছের পোণা ছাড়াকে কেন্দ্র করে দ্বন্দ্ব হয়। এ নিয়ে ৯ সেপ্টেম্বর রাতে সালিশ বসে। সালিশে জাকির হোসেনের পরিবার হাজির না হওয়ায় জাকির হোসেনের ছেলে সাকিলকে সালিশে হাজির হওয়ার জন্য বলতে গেলে সাকিল, জাকিরের স্ত্রী শাহানারা, মেয়ে শামিমা, কলিম উদ্দিনের ছেলে জব্বার, করিম বক্সের ছেলে লেয়াকত, হজল করিম খলিফার ছেলে আবুল হোসেনসহ আরো কয়েকজন উত্তপ্ত হয়ে শাহীন রাঢ়ী, তার ছেলে সৌরভ রাঢ়ীর উপর লাঠি-সোটা নিয়ে আক্রমন করে। তারা গুরুত্বর আহত অবস্থায় চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালের সার্জারী বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

শাহীন রাঢ়ী জানান, আমি বাড়িতে যাওয়ার পথে আমাকে একা পেয়ে পূর্ব শত্রুতার জের ধরে সাকিল সিপাই ও তার লোকজন আমার উপর অতর্কিত হামলা করে। হামলায় মুখে, গালসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম হয়।

কর্তব্যরত চিকিৎসক জানান, শাহিন রাঢ়ীর অবস্থা সংকটাপন্ন, তার বুকের দু’টি হাড় ভেঙ্গে গেছে, মুখ, নাক ও জিহ্বায় গুরুত্বর জখম হয়েছে।
অপর দিকে প্রবাসী জাকির হোসেন সিপাইয়ের ছেলে সাকিল রাঢ়ীর জখম হয়েছে বলে অভিযোগ সূত্রে জানা গেছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক কামাল জানান, দু’পক্ষই অভিযোগ করেছে। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমরা বদ্ধ পরিকর।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিরপুরে ৫ কেজি হেরোইনসহ আটক ১

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুরের দারুসসালাম এলাকায় অভিযান চালিয়ে পাঁচ কেজি হেরোইনসহ ...