সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে

হোসেন গাজি :
হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ আজ শান্তিতে আছে। এদেশ নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। রাস্তাঘাট নির্মাণ, শিক্ষাক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়নসহ দেশের চারদিকে আজ উন্নয়নের জোয়ার বইছে। সারাদেশের ন্যায় উন্নয়নের ছোঁয়া হাইমচরের সর্বত্রও লেগেছে।

উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষার জন্যে আসন্ন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। সে লক্ষ্যে এখন থেকেই আওয়ামী লীগের সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, আমি গত নয়টি বছর এ হাইমচরের উন্নয়নে কী করেছি তা আপনারাই সাক্ষী। আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে আপনাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন, আর আমি আমার সাধ্যের সবটুকু দিয়ে চেষ্টা করে যাচ্ছি আমার ওয়াদা রক্ষা করতে। তাই আপনাদের কাছে আবারো নৌকা মার্কায় ভোট দাবি করছি।

গতকাল ১৫ মে দুপুর ২টায় চরভৈরবী নতুনবাজার সংলগ্ন মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এ কর্মী সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহমেদ আলী মাস্টারের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক মোঃ সোহেল হাওলাদারের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হুমায়ুন প্রধানীয়া, সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী প্রমুখ। এ সময় প্রধান অতিথির সফরসঙ্গীসহ হাইমচর উপজেলা আওয়ামী লীগ ও চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশ নৌযান শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার অফিস উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া

মানিক দাস ॥ বাংলাদেশ নৌযান শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার অফিস উদ্বোধন ...