Home / জাতীয় / প্রাইভেটকার চাপায় সাভারে ডাক্তার-ব্যবসায়ী নিহত

প্রাইভেটকার চাপায় সাভারে ডাক্তার-ব্যবসায়ী নিহত

ঢাকা জেলা প্রতিনিধিঃ সাভারে প্রাইভেটকার চাপায় মোটরসাইকেল আরোহী এক হোমিও ডাক্তার ও এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ই মে) রাত ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজার এলাকার সালেহপুর ব্রীজের কাছে এ সড়ক দূর্ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

নিহতরা হলেন-মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার ওয়াজনগর গ্রামের সামছুল আলম সোনামিয়ার ছেলে ব্যবসায়ী মেহেদী হাসান বাবু (২৭) এবং অপরজন রাজশাহী জেলার তানোর থানার টিপরা শালনা গ্রামের মৃত এমাজ উদ্দিনের ছেলে গ্রাম্য ডাক্তার ছানোয়ার হোসেন (২৮)। ছানোয়ার হোসেন সিংগাইরের ওয়াজনগর গ্রামের কালাম মোল্ল্যার বাড়িতে ভাড়া থেকে হোমিও ডাক্তারি করে আসছিলেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে ঢাকা থেকে ঔষধ নিয়ে মোটরসাইকেলযোগে বাবু ও সানোয়ার শিংগাইরে বাড়ির উদ্দ্যেশ্যে ফিরছিলেন। পথে আমিনবাজার সালেহপুর ব্রীজের কাছে পৌছলে দ্রুত গতির একটি প্রাইভেটকার তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যায় ঔষধ ব্যবসায়ী সানোয়ার হোসেন। এঘটনায় স্থানীয়রা ব্যবসায়ী মেহেদী হাসান বাবুকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পরে খবর পেয়ে স্থানীয়রা নিহতদের দ্রুত উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ নিহত দুজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এবিষয়ে জানতে চাইলে সাভার মডেল থানার অফিসার ইনচার্য (ওসি) মোহসিনুল কাদির বলেন, প্রাইভেটকারটি আটক করার প্রক্রিয়া চলছে। এঘটনায় সাভার মডেল থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দু’দেশের ঐতিহাসিক বন্ধন-মৈত্রীর প্রতীক ‘বাংলাদেশ ভবন’

স্টাফ রিপোর্টার : শান্তিনিকেতনে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় চত্বরে উদ্বোধনের অপেক্ষায় রয়েছে ‘বাংলাদেশ ভবন’। ...