Home / সারাদেশ / হামলা ও দখল হওয়ার ভয়ে পালবাজার মৃধা ট্রেডার্সের সত্তাধিকারী

হামলা ও দখল হওয়ার ভয়ে পালবাজার মৃধা ট্রেডার্সের সত্তাধিকারী

গাজী মহসিন : চাঁদপুরে শহরের প্রাণকেন্দ্র পালবাজারের মৃধা ট্রেডার্সের সত্তাধীকারী মো. বাচ্চু মৃধা ও মো. ফারুক মৃধাকে হুমকি-ধমকিসহ হামলা এবং যায়গা দখল করতে মরিয়া উঠেছে একটি মহল। বিগত ২২ বছর ধরে সুমানের সাথে মৃধা ট্রেডার্স পালবাজার এলাকায় ব্যবসা করে আসছে।

তারা নিজেরা সেখানে যায়গা কিনে বহুদিন ধরে ব্যবসা করা সত্তেও একটি মহল তা দখল করতে চাইছে বার বার। দখলে বাঁধা দিতে আসলে হুমকি ও হামলা করার ভয়ভীতি দেখায় তারা।বিভিন্ন ভাবে ভয়ভিতি ও হুমকি দেওয়ায় চাঁদপুর মডেল থানায় একটি জিডি করা হয়। জিডি নং ১১২৯।

এ বিষয়ে মৃধা ট্রেডার্সের সত্তাধীকারী ফারুক মৃধা জানান, তফছিল সম্পত্তি আমি খরিদ ও রায় সূত্রে মালিক হয়েও ভোগ দখলে তফসিল ভূমিতে ব্যবসা করে আসছি। বিবাদী বাদশা ভূঁইয়া, লুৎফর রহমান, মহিবুল্লা মিয়া, রাশিদা মুসা, রাবেয়া চৌধুরী শামিমা রহমানসহ আরো অনেকে তফসিল ভূমি হতে উচ্ছেদ করার জন্য হুমকি দিয়ে আসছে।
তারা কিছু দিন পর পর আমার ব্যবসা প্রতিষ্ঠানে এসে আমার দোকানঘর ও বসত ঘর ছেড়ে যেতে বলে।

তারা বলে, আমি যদি না যাই আমার অস্তিত্ব থাকবে না। তারা দফায় দফায় খুন জখম করার হুমকি দিয়ে আসছে। প্রতিনিয়ত আমি আমার পরিবারের জানমালের নিরাপত্তায় ভুগতেছি। তিনি আরো জানান, আমার ক্রয় করা সম্পত্তি তাদের না দেওয়ায় তারা বিভিন্ন লোক দিয়ে দখল ও হুমকি দিচ্ছে।

এছাড়া চাঁদপুর আদালতে তাদের বিরদ্ধে মামলা চলমান রয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ৪তরুন তরুনি আটক

স্টাফ রিপোটার।। চাঁদপুর জেলা গোয়েন্দা পুলশের অভিযানে যাত্রী বাহি লঞ্চ থেকে ৪তরুন ...