সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / কচুয়ায় ডাক্তারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু

কচুয়ায় ডাক্তারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু

স্টাফ রিপোর্টার : কচুয়ায় ভুল চিকিৎসায় সালমা বেগম (২৮) নামের এক প্রসূতি মায়ের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় পৌর এলাকার মডার্ন হাসপাতালে মৃত্যুর এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই দিন দুপুরে মনোহরপুর গ্রামের আব্দুর রহমানের মেয়ে সালমা বেগমের প্রসব ব্যথা শুরু হলে মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় কর্মরত চিকিৎসক সালমা বেগমকে ইনজেকশন দিলে সাথে সাথে মুখ দিয়ে লালা বের হয়ে জাকুনি (খিচুনি) শুরু হয়ে কিছুক্ষণের মধ্যে পেটের সন্তানসহ সালমা বেগমের মৃত্যু হয় বলে তার স্বজনরা দাবি করেন। নিহত সালমা বেগম একই উপজেলার কাজকামতা গ্রামের জাকির হোসেনের স্ত্রী।

সালমা বেগমের মৃত্যুর সংবাদ শুনে উত্তেজিত এলাকাবাসী হাসপাতাল ঘিরে রেখে ভাংচুরের চেষ্টা চালায়। প্রসূতির আত্মীয় স্বজন ও স্থানীয় লোকজনের মারমুখী আচরণে ওই হাসপাতালের ডাক্তার, নার্স ও কর্মরতরা হাসপাতাল ছেড়ে গা ঢাকা দেয়। খবর পেয়ে কচুয়া থানা পুলিশ  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সালমার মা হুনুফা বেগম বলেন, আমার মেয়েকে সন্তানসহ ভুল চিকিৎসা দিয়ে মেরে ফেলা হয়েছে। আমি এই হত্যাকা-ের বিচার দাবি করছি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক তৌহিদুল ইসলাম খোকা জানান, আমি প্রসূূতির মৃত্যুর ঘটনা শুনেছি এবং প্রকৃত ঘটনা জেনে সমাধানের চেষ্টা করছি। এদিকে সংবাদ লেখা পর্যন্ত (৯টা ২০ মিনিট) বিষয়টি কচুয়া থানায় মীমাংসার জোর চেষ্টা চলছে বলে জানা গেছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশ সুপার জিহাদুল কবিরের প্রেস ব্রিফিং হাজীগঞ্জে নাছরিন আক্তার রিবা হত্যা কা-ের রহস্য উন্মোচন স্বামী ও ছোট বোন আটক

মানিক দাস ॥ চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৯ অক্টোবর রাতে কলেজ ছাত্রী ...