Home / সারাদেশ / মতলব উত্তরে সড়ক দূর্ঘটনায় নিহত একই গ্রামের ৩ জন ॥ আহত ১

মতলব উত্তরে সড়ক দূর্ঘটনায় নিহত একই গ্রামের ৩ জন ॥ আহত ১

বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হলো না ওদের

খান মোহাম্মদ কামাল, মতলব (চাঁদপুর) : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আজ মঙ্গলবার ভোর সাড়ে ছয়টায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের পাঁচানী গ্রামের মো. সোবহান মিয়ার ছেলে মফিজুল ইসলাম (৪৫), একই ইউনিয়নের দেওয়ান কান্দি গ্রামের মৃত আলিম উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৫০) ও পাঁচানী গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে অনিক সরকার (২৪)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে নিহত তিনজন যাত্রীবাহী সিএনজি অটোরিক্সা যোগে চৌরাস্তা বাজার নামক স্থান থেকে বিদেশ যাওয়ার জন্য ফিংগার প্রিন্ট করতে কুমিল্লার উদ্দেশ্যে মতলবের শ্রীরায়েরচরের উদ্দেশ্যে যাত্রা করে। সিএনজি অটোরিক্সাটি পাঁচানী চৌরাস্তা বাজার থেকে থেকে প্রায় ২০০ গজ দূরে পাঁচানী উচ্চ বিদ্যালয় সংলগ্ন পাঁচআনী সবুর মিয়ার দোকানের সামনে আসলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা কাঁচামাল বহনকারী হাজী মোঃ দেলোয়ার হোসেন মালিকানাধীন একটি মিটি ট্রাক (রেজি: নং ঢাকা মেট্রো-ন -১৩- ২৮৮৪) যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই উল্লেখিত ৩ জন নিহত হন ও সিএনজি চালক নূরুল হক ওরফে জিয়া (৩০) গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন দ্রুত ছুটে এসে দূর্ঘটনা কবলিতদের উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষনা করেন। এবং সিএনজি চালক নুরুল হক (জিয়ার) অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তার অবস্থা এখনো আশংকাজনক রয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। দূর্ঘটনার পর পরই ট্রাক চালক পলাতক রয়েছেন।

এদিকে নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, মফিজুল ইসলাম, আলমগীর হোসেন ও অনিক সরকার আগামী রোববার (২০ জানুয়ারী) প্রবাসে (গ্রীস) যাওয়ার কথা ছিল। মঙ্গলবার ভোরে তারা তিন জন বিদেশ যাওয়ার লক্ষ্যে ফিঙ্গার প্রিন্ট করানোর জন্য কুমিল্লা যেতে যাত্রা করেছিলেন। পথিমধ্যেই মর্মান্তিক মৃত্যু এসে তাদের তিনজনের প্রবাসে যাওয়ার স্বপ্ন চুরমার করে দেয়। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হলো না ওদের। তাদের এই অকাল মৃত্যুতে নিহতদের এলাকায় এবং তাদের পরিবারের মাঝে শোকের মাতম বইছে। নিহত মফিজুল ইসলামের স্ত্রী ও ২ ছেলে-মেয়ে রয়েছেন। আলমগীর হোসেনের স্ত্রী ও ২ মেয়ে রয়েছে। এক মেয়ে আখি আলমগীর এবার পাঁচানী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী।

ঘটনার পর মতলব থানার ওসি মোঃ আনোয়ারুল হকের নির্দেশে থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ ঘটনাস্থলে গিয়ে ঘাতক মিনিট্রাক ও দূর্ঘটনা কবলিত সিএনজিটি জব্দ করেন। এসআই সুফল চন্দ্র বলেন, ঘাতক পিকআপভ্যানটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালককে আটক করা সম্ভব হয়নি। নিহত তিনজনের লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও ঘটনার খবর পেয়ে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে এ ঘটনার পর মঙ্গলবার দুপুরে এএসপি (মতলব সার্কেল) রাজন চন্দ্র দাস ঘটনাস্থল পরির্দশন করেন। এসময় তিনি সাংবাদিকদের জানান, ঘাতক চালককে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা নেওয়া হচ্ছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ৪তরুন তরুনি আটক

স্টাফ রিপোটার।। চাঁদপুর জেলা গোয়েন্দা পুলশের অভিযানে যাত্রী বাহি লঞ্চ থেকে ৪তরুন ...