Home / অপরাধ / আশুলিয়ায় ৬০ বোতল ফেন্সিডিল সহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

আশুলিয়ায় ৬০ বোতল ফেন্সিডিল সহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

আলমাস হোসেনঃ ঢাকার আশুলিয়া থানা ছাত্রলীগের এক নেতাসহ তিন জনকে ৬০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (১১ই মে) রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন পানধোয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ফেন্সিডিল সহ আটককৃতরা হলেন, আশুলিয়া থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও আশুলিয়ার আমবাগান এলাকার আব্দুল ওবায়দূর রহমানের মিয়ার ছেলে মোঃ তাসকিন খান (২৬), তার সহযোগী মাহমুদুল হাসান অমি (২৫) ও সাইফুল ইসলাম ফারুক।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সাইদ জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার পানধোয়া এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক শরীফুল ইসলাম। এছাড়া তাদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কোর্টে চালান করা হয়েছে বলেও জানান ডিবির এই চৌকস কর্মকর্তা।

এদিকে ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম সায়েদ জানান, মাদক সহ গ্রেফতারের ঘটনাটি আমার জানা ছিলোনা। তবে অভিযোগের সত্যতা পেলে সাংগঠনিক ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির এই প্রতিবেদক কে জানান, আমরা সব সময় মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে। বিষয়টি আমি অবগত ছিলাম না, আপনাদের মাধ্যমে জানতে পারলাম। আশুলিয়া থানা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক তাসকিন খানের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পেলে সাংগঠনিক ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণের কথাও জানান ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম মনির।

 

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশ সুপার জিহাদুল কবিরের প্রেস ব্রিফিং হাজীগঞ্জে নাছরিন আক্তার রিবা হত্যা কা-ের রহস্য উন্মোচন স্বামী ও ছোট বোন আটক

মানিক দাস ॥ চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৯ অক্টোবর রাতে কলেজ ছাত্রী ...