Home / সারাদেশ / ড. মুহাম্মদ শহীদুল্লাহ গোল্ড মেডেল লাভ করেছেন হাইমচরের ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক বাচ্চু মিয়া খাঁন

ড. মুহাম্মদ শহীদুল্লাহ গোল্ড মেডেল লাভ করেছেন হাইমচরের ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক বাচ্চু মিয়া খাঁন

মোঃ হোসেন গাজি
সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ ড. মুহাম্মদ শহীদুল্লাহ গোল্ড মেডেল পেলেন হাইমচর উপজেলার ২নং আলগী উত্তর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মো. বাচচু মিয়া খাঁন ।

বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে গত ১৪ মে’ বিকেল ৪টায় বাংলাদশে শিশু কল্যান মিলনায়তনে (ঢাকা) আন্তর্জাতিক পাঠ্যপুস্তক দিবস উপলক্ষে “জ্ঞানতাপষ’’ ড. মুহাম্মদ শহীদুল্লাহ’র কর্মময় জীবন শীর্ষক আলোচনা সভায় বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন চেয়ারম্যান মো. আতাউল্লাহ খানের সভাপতিত্বে সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ ২নং আলগী উত্তর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মোঃ বাচচু মিয়া খানের হাতে ড. মুহাম্মদ শহীদুল্লা গোল্ড মেডেল তুলে দেন প্রধান অতিথি -বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন ফল্টু ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিচার প্রতি মো, ছিদ্দিকুর রহমান মিয়া, আব্দুস সালাম মামুন, প্রফেসর ড, কামালউদ্দিন আহাম্মদ, অর্থ মন্ত্রনালয় অতিঃ সচিব পীরজাদা শহীদুল হারুনসহ গন্যমান্য ব্যক্তি বর্গ।

বাচ্চু মিয়া খান জানান, আমার এ মেডেল পাওয়া সম্ভব হয়েছে একমাত্র হাইমচর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর পিছনে রাজনিতি করার কারনে। আমি তার পিছনের রাজনিতি করে শিখতে পরেছি কিভাবে মানুষজনের সেবা করতে হয়।

নূর হোসেন পাওটয়ারীকে ফলো করে রাজনিত কারার ফলেই আজ আমি সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ ড. মুহাম্মদ শহীদুল্লা গোল্ড মেডেল পেলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সাংগঠনিক কাজের পাশাপাশি সামজের মানুষের সেবা করতে পারি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ৪তরুন তরুনি আটক

স্টাফ রিপোটার।। চাঁদপুর জেলা গোয়েন্দা পুলশের অভিযানে যাত্রী বাহি লঞ্চ থেকে ৪তরুন ...