সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মুরাদনগরে বিপুল পরিমান বিয়ার-বিদেশী মদসহ মাদক স¤্রাট আটক ফারর্নিচার ব্যবসার আড়ালে বড় মাদক কারবারী

মুরাদনগরে বিপুল পরিমান বিয়ার-বিদেশী মদসহ মাদক স¤্রাট আটক ফারর্নিচার ব্যবসার আড়ালে বড় মাদক কারবারী

আবুল কালাম আজাদ ভূইয়া,কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগর উপজেলায় মঙ্গলবার রাতে বিপুল পরিমান বিয়ার ও বিদেশী মদসহ মাদক স¤্রাট সাকির হোসেন (৪২) কে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী উপজেলার উত্তর ত্রিশ গ্রামের সাহেব আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লা জেলা পরিষদ সদস্য মোঃ জাকির হোসেন ছোট্ট ভাই মাদক ব্যবসায়ী সাকির হোসেন দীর্ঘদিন ধরে তার কাঠের ফার্নিচারের দোকানের আড়ালে বিয়ার ও বিদেশী মদ পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছিলো। দোকানের সামনে কয়েকটা আসবাবপত্র দিয়ে সাজানো থাকলেও ভিতরে ছিল মাদকের গোডাউন।

বাজার কমিটি সূত্র আরো জানায়, মাদকের বড় চালান আসে ভারতের কসবা সিমান্ত দিয়ে। মাদকের চালান আসার একদিনের মধ্যেই মুরাদনগর, দেবিদ্বার, হোমনা, বাঞ্ছারামপুর ও নবীনগর উপজেলার খুচরা বিক্রেতারা এসে নিয়ে যায় মাদক। গত সোমবার রাতে পিকাপ ভ্যানে চালান আসে সর্বশেষ। দির্ঘদিন মুরাদনগর থানা পুলিশ তাকে ধরার জন্য ফাদ পেতে রাখলেও টের পায় গত মঙ্গলবার বিকেলে।

পরে মঙ্গলবার রাত ১১টায় মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদের নেতৃত্বে এসআই বাদল, এসআই কবির, এএসআই রোকন, এএসআই হানিফ ও এএসআই নুর আজমসহ একদল পুলিশ কোম্পানীগঞ্জ বাজারের শ্রী শ্রী দাদার সমাধী মন্দিরের দক্ষিণ পাশে মাদক ব্যবসায়ী সাকির হোসেনের কাঠের ফার্নিচারের দোকানে অভিযান চালিয়ে ৬২০ক্যান রয়েল টাইগার বিয়ার ও ৯ বোতল বিদেশী মদসহ হাতেনাতে আটক করে তাকে। মঙ্গলবার দিনভর মাদক পাইকারী বিক্রি করেছে সে। উপজেলার আশেপাশের মাদক সেবকদের কাছে বিক্রি করার জন্য রাখা মাদকসহ তাকে আটক করে পুলিশ।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কেএম মনজুর আলম জানানঃ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী সাকির হোসেন(৪০), বচ্ছু মিয়ার ছেলে তমিজ উদ্দিন(৩৮) ওঢাকা বংশালের পিতাঃ অজ্ঞাত ছেলে মোঃ কবির হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। সাকির হোসেন গ্রেফতার হলে বাকিরা পালাতক রয়েছে। মামলা নং ০৪, তারিখ-০৩/১-/১৮খ্রিঃ, ধারাঃ ১৯৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ২২(গ)/২৫ রুজু করা হয়েছে। বুধবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশ সুপার জিহাদুল কবিরের প্রেস ব্রিফিং হাজীগঞ্জে নাছরিন আক্তার রিবা হত্যা কা-ের রহস্য উন্মোচন স্বামী ও ছোট বোন আটক

মানিক দাস ॥ চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৯ অক্টোবর রাতে কলেজ ছাত্রী ...