সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / অত্যাচারে অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ হাইমচরে মাদকসেবী ও ব্যবসায়ী রাসেলের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

অত্যাচারে অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ হাইমচরে মাদকসেবী ও ব্যবসায়ী রাসেলের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

হাইমচর প্রতিনিধি
চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগী দক্ষিন ইউনিয়নের গন্ডামারা গ্রামের (পুরাতন ভোটাফিস) আবু তাহের মিস্ত্রির ছেলে মাদকসেবী ও মাদক ব্যবসায়ী রাসেল ও তার পরিবারের অত্যাচারে অতিষ্ঠ এলাকবাসী।মাদকসেবী ও মাদক ব্যবসায়ী রাসেল ও তার পরিবারের অত্যাচারের মাত্রা দিনের পর দিন বৃদ্ধি পাচ্ছে। তাদের অত্যাচারের শিকার এক নিরিহ পরিবার ঘর ও ভিটা চাড়া উপক্রম হয়ে পড়ছে।

তাদের বিরুদ্ধে এলাকার লোকজন বিরুধীতা করলে ঐ পরিবারের উপর অত্যাচার শুরু হয়ে যায়।রাসেল তার পরিবারের অত্যাচারে অতিষ্ঠ হয়ে এক নিরিহ পরিবার হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায় রাসেল ও তার পরিবার একই বাড়ীর জসিম মিয়ার বসত ঘর থেকে উচ্ছেদ করে দেওয়ার জন্য ঐ পরিবারকে নানান ভাবে অত্যাচার চালাতে থাকে। নিরিহ পরিবারের কর্তা জসিম কাজের তাগিদে ঢাকায় থাকেন।

তার স্ত্রী একা থাকায় সুযোগে রাসেলের পরিবার তার বসত ঘর ভাংচুর করায় পতিবাদ করলে মাদকসেবী রাসেল ও তার পরিবার জসিমের স্ত্রীকে মারধর করে এবং তাদের বসত বাড়ী থেকে উচ্ছেদ করার হুমকি দেয়। এলাকার সূত্রে জানা যায় মাদকসেবী রাসেলের ছোট বোন মাদক ও নানান অসামাজিক কাজে লিপ্ত থাকে বলে অভিযোগ উঠেছে।এঘটনায় এলাকাবাসী সাথে ঐ পরিবারের যোগাযোগ বন্ধ রয়েছে।

স্থানীয় এলাকাবাসী আরো জানান আবু তাহের মিস্ত্রির ছেলে রাসেল আমাদের এলাকায় মাদক প্রবেশ করে দিয়েছে। এলাকার যুবকরা তার দেখাদেখি মাদকের দিকে আসক্ত হচ্ছে। আমরা তাকে বহুবার ভারন করা সত্তেও রাসেল সেবন থেকে বিরত থাকছে না। এলাকাবাসীর দাবী প্রশাসনের সহোযোগিতায় রাসেলকে মাদক থেকে ফিরিয়ে আনার জন্য মাদক নিয়ন্ত্রন কেন্দ্রে নিয়ে সংশোধনের ব্যবস্থা গ্রহনের জন্য দৃষ্টি কামনা করছি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশ সুপার জিহাদুল কবিরের প্রেস ব্রিফিং হাজীগঞ্জে নাছরিন আক্তার রিবা হত্যা কা-ের রহস্য উন্মোচন স্বামী ও ছোট বোন আটক

মানিক দাস ॥ চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৯ অক্টোবর রাতে কলেজ ছাত্রী ...