সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / দুদক এর করা মামলায় ত্রাণ মন্ত্রী মায়া চৌধুরী বেকসুর খালাস পাওয়ায় মতলব উত্তরের ভিভিন্ন যায়গায় শোকরানা মিলাদ ও আনন্দ মিছিল

দুদক এর করা মামলায় ত্রাণ মন্ত্রী মায়া চৌধুরী বেকসুর খালাস পাওয়ায় মতলব উত্তরের ভিভিন্ন যায়গায় শোকরানা মিলাদ ও আনন্দ মিছিল

খান মোহাম্মদ কামাল,মতলব (চাঁদপুর) সংবাদদাতাঃ
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় ১৩ বছরের সাজা থেকে খালাস পাওয়ায় চাঁদপুরের মতলব উত্তরের ছেংগারচর পৌর আ’লীগ,যুবলূগ, স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগের উদ্যোগে শোকরানা মিলাদ মাহফিল,দোয়া, আলোচনা সভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

দু’সহস্রাধিক নেতৃবৃন্দ নিয়ে মিছিলটি ছেংগারচর পৌর আ’লীগ দলীয় কার্যালয় হইতে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান প্রদক্ষিন করে পূনরায় পৌর আ’লীগ দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এরপূর্বে শোকরানা মিলাদ মাহপিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ছেংগারচর পৌর অঅ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ঢালীর সভাপতিত্বে ও ছেংগারচর ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক মোঃ আইয়ুব আলী গাজী, আ’লীগ নেতা মোঃ বোরহান উদ্দিন মিয়া, পৌর আ’লীগ নেতা আলহাজ¦ মোঃ অলিউল্যাহ সরকার, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, ছেংগারচর পৌরসভার প্রানেল মেয়র আলহাজ¦ রুহুল আমিন মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ আল-মাহমুদ টিটু মোল্লা, ছংগারচর পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম রিপন,পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ তোফায়েল সরকার প্রমূখ।

পৌর আ’লীগ নেতা ও সাবেক কাউন্সিলর মোঃ খোকন প্রধান, ে সভায় ছেংগারচর পৌর কাউন্সির বঙ্গবন্ধু পরিষদের সদস্য আঃ মালেক খান, আবু জাফর সরকার ডালিম, ছেংগারচর পৌরসভার কাউন্সিলরআঃ মান্নান বেপারী, আঃ সালাম খান,বোরহান উদ্দিন প্রধান, শাহাদাত হোসেন খোকন ঢালী, মোঃ আহসান হাবীব, মোঃ জহিরুল হক মিয়া, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও পৌর মহিলা আ’লীগের সভাপতি মিল্লাতুনেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলী বেগম,মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, সাবেক কমিশনার সাহিনুর বেপারী, উপজেলা পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক শ্রমিকলীগ নেতা মোঃ শামীম প্রধান, ছেংগারচর পৌর কমিউনিটি পুলিশিং এর সাংগঠনিক সম্পাদক ও সিদ্দিকা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য মোঃ শেখ ফরিদ বেপারী, পৌর যুবলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান বেপারী, পৌর শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেকস সভাপতি মোঃ মাহাবুব আলম বাবু, ছেংগারচর পৌর কৃষকলীগের সভাপতি মোঃ মোসলেম বেপারী, সাধারণ সম্পাদক আঃ সাত্তার বাবু, পৌর আ’লীগ নেতা নজরুল ইসলাম সরকার, পৌর আওয়ামীলীগের ১নং ওয়ার্ডের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোঃ দিদার মোল্লা, আওয়ামীলীগ নেতা মোঃ চাঁন মিয়া সরকার, মোঃ মনির হোসেন সরকার,সিরাজুল ইসলাম মোল্লা, পৌর আ’লীগ নেতা মোঃ মোবারক হোসেন মুফতি, নূরে আলম শিকদার, মোঃ বাচ্চু প্রধান, মোঃ শাহ আলম প্রধান, আঃ কদির প্রধান, মঞ্জুর আহম্মদ খান, চাঁন মিয়া প্রধান, এনামুল হক ইমতিয়াজ, উপজেলা পরিবহন কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ খোরশেদ আলম প্রধান, পৌর যুবলীগ নেতা মোঃ নাজমুল খান, পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম- সম্পাদক মোঃ মোসলেম দেওয়ান, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজ¥লীগের সাধারণ সসম্পাদক খোরশেদ আলম অপু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-ইমরান, সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহীম মিয়া, পৌর ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেন খান, মাসুদুর রহমান রবু, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জনি সরকার, প্রচার সম্পাদক সোহেল ঢালী, মোঃ মঞ্জুর ঢালী, পৌর ছাত্রলীগ নেতা আঃ মান্নান, মোঃ মিল্টন সরকার, পৌর যুবলীগ নেতা মোঃ উজ্জল সরকার, মোঃ মিজানুর রহমান মুফতি, মোঃ মানিক বেপারী,মো. বাদল ঢালী, লিটন ঢালী, মোঃ মিন্টু কাজী, মোঃ ইসমাইল হোসেন, মোঃ ছানউল্যাহ, একে আজাদ, রেজাউল করিম ডেংগু, মোফাজ্জল ঢালী, মোঃ মিল্টন সরকার, গজরা ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ সোহেল, উপজেলা মোটরসাইকেল গ্যারেজ মালিক সমিতির সভাপতি মোঃ আরমান মিয়াজী, নেতা নূরে আলম নয়ন, মোঃ সুমন ঢালী, মো. আল-আমিন বেপারী, পৌর বন্ধু মহলের সভাপতি মোঃ মাসুদ খান, মো.মেহেদী হাসান দর্জি, সহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

সহ আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। মিলাদ মাহফিলে মুনাজাত পরিচালনা করেন মতলব উত্তর থানা মসজিদের পেশ ইমাম হাফেজ মোঃ মনির হোসেন।

সভায় বক্তরা বলেন, এ রায়ের ফলে আমাদের জনগনের বিজয় প্রতিফালিত হয়েছে। আমাদের বিশ^াস ছিলো আমাদের নেতা মিথ্যা মামলা হতে বেকসুর খালাস পেয়ে জনতার নেতা, রাজপথের নেতা বীরদর্পে আমাদের মাঝে ফিরে আসবেন। আমরা মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। উপস্থিত নেতারা সকলকে দলমত নির্বিশেষে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ¦ান জানান।

বক্তারা আরো বলেন,বাংলাদেশ আওয়ামীলীগে এ মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম একজনই। মায়া চৌধুরীর রাজনৈতিক অভিজ্ঞতা নৈতিকতা বিশ^স্ততা ও বিচক্ষণতা তার তুলনা তিনি নিজেই। তাই মিথ্যা দিয়ে সত্যকে ঢেকে রাখা যায় না তা আবারো প্রমাণিত।

উল্লেখ্য ২০০৭ সালের ১৩ জুন সেনাশাসিত তত্ত্বাবধায়ক সরকারের সময় দুর্নীতি দমন কমিশনের (দুদক) সহকারী পরিচালক নূরুল আলম সূত্রাপুর থানায় এ মামলাটি দায়ের করেন। ২০০৮ সালের ১৪ ফেব্রয়ারি বিশেষ জজ আদালত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে ১৩ বছরের কারাদ- দেন। একইসঙ্গে জরিমানাও করেন। আপিলের পর ২০১০ সালের ২৭ অক্টোবর আওয়ামী লীগের এ নেতার ১৩ বছরের কারাদ- বাতিল করেছিলেন হাইকোর্ট। এর বিরুদ্ধে দুদকের আবেদনের পর ২০১৫ সালের ১৪ জুন মায়াকে হাইকোর্টের দেওয়া খালাসের রায় বাতিল করেন প্রধান বিচারপতি এস কে সিনহার নেতৃত্বে আপিল বিভাগের তিন সদস্যের বেঞ্চ। একইসঙ্গে হাইকোর্টে নতুন করে আপিল শুনানির নির্দেশও দেওয়া হয়। সে অনুসারে হাইকোর্ট বিভাগে পুনঃশুনানি হয়। আর এতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার দুর্নীতির মামলায় ১৩ বছরের দ-ের বিরুদ্ধে আপিল মঞ্জুর করে তাকে অব্যাহতি দিয়েছেন হাইকোর্ট।

দুদক এর করা মামলায় ত্রাণ মন্ত্রী মায়া চৌধুরী বেকসুর খালাস পাওয়ায় মোহনপুরে শ্রমিকলীগ নেতা খোরশেদ চৌধুরীর উদ্যোগে মিলাদ মাহফিল

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বীর বিক্রম এমপিকে দুদকের করা মিথ্যা মামলা থেকে মহামান্য হাইকোর্ট ত্রাণমন্ত্রী মায়া চৌধুরীকে বেকসুর খালাস দেওয়ায় এ রায়কে স্বাগত জানিয়ে চাঁদপুর-২ আসন মতলব উত্তর নির্বাচনী এলাকার মোহনপুরে আনন্দ মিছিল ,মিষ্টি বিতরণ ও শোকরানা মিলাদের আয়োজন করে উপজেলা শ্রমিকলীগ। সোমবার রাতে এ উপলক্ষে মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের সভাপতি প্রার্থী ও উপজেলা নৌযান শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম চৌধুরীর উদ্যোগে মোহনপুর ইউনিয়নের বিভিন্ন মসজিদ,মাদ্রাসা, ও এতিমখানায় শোকরানা মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করে।

এসময় আ’লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ বোরহান উদ্দিন মিয়া,উপজেলা যুবলীগ নেতা হাসান মোর্শেদ আহার চৌধুরী, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শাহিন চৌধুরী, উপজেলা নৌযান শ্রমিক সংগঠনের সভাপতি মোঃ খোরশেদ আলম, শ্রমিকলীগ নেতা মোঃ আনোয়ার হোসেন, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ ওয়ালী উল্যাহ অলি, সহ-সভাপতি মোঃ আলম, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ নাজমুল খান, মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম লিখন, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিমোঃ ফরহাদ হোসেন, ইসলামাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন, শ্রমিকলীগ নেতা মোঃ মনির হোসেন, কবির হোসেন, আব্দুল, হাবীব উল্যাহ, মোঃ ফারুক হোসেন সরকার,প্রমূখ। উক্ত মিলাদ মাহফিলে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বীর বিক্রম এমপিকে দুদকের করা মিথ্যা মামলা থেকে মহামান্য হাইকোর্ট ত্রাণমন্ত্রী মায়া চৌধুরীকে বেকসুর খালাস পাওয়ায় মিলাদ মাহফিলে মহান আল্লঅহ পাকের নিকট শোকরিয়া জানানো হয় এবং মতলবের মাটি ও মানুষের নেতা উন্নয়নের রুপকার ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী এবং চেঁঅদপুর-২ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাজেদুল হোসেন চৌধুরী দিপুসহ তাদের পরিবারের সুস্থ্যতা এবং দীর্ঘায়ু কামনা করা হয়।

মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের সভাপতি প্রার্থী ও উপজেলা নৌযান শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম চৌধুরী এসময় বলেন, এ রায়ের ফলে আমাদের জনগনের বিজয় প্রতিফালিত হয়েছে। আমাদের বিশ^াস ছিলো আমাদের নেতা মিথ্যা মামলা হতে বেকসুর খালাস পেয়ে জনতার নেতা, রাজপথের নেতা বীরদর্পে আমাদের মাঝে ফিরে আসবেন। আমরা মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। উপস্থিত নেতারা সকলকে দলমত নির্বিশেষে উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ¦ান জানান।

 

দুদক এর করা মামলায় ত্রাণ মন্ত্রী মায়া চৌধুরী বেকসুর খালাস পাওয়ায় কলাকান্দা ইউনিয়নের দশানীতে শ্রমিকলীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের শ্রমিকলীগ নেতা মোঃ রিপন ছৈয়ালের উদ্যোগে ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি প্রার্থী মোঃ খোরশেদ আলম চৌধুরীর নেতৃত্বে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বীর বিক্রম এমপিকে দুদকের করা মিথ্যা মামলা থেকে মহামান্য হাইকোর্ট ত্রাণমন্ত্রী মায়া চৌধুরীকে বেকসুর খালাস দেওয়ায় এ রায়কে স্বাগত জানিয়ে মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের ২নং ওয়ার্ডে আ’লীগ,শ্রমিকলীগ, যুবলীগ, মহিলা আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ সমন্বয়ে আনন্দ মিছিল মিষ্টি বিতরণ ও শোকরানা মিলাদের আয়োজন করে উপজেলা শ্রমিকলীগ। আনন্দ মিছিল কলাকান্দা ইউনিয়নের ২নং কার্যালয় হইতে শুরু হয়ে উপজেলা শ্রমিকলীগের সভাপতি প্রার্থী মোঃ খোরশেদ আলম চৌধুরী,কলাকান্দা ইউনিয়নের শ্রমিকলীগ নেতা মোঃ রিপন ছৈয়ালের নেতৃত্বে ঢোল,বাধকযন্ত্রসহকারে বিশাল আনন্দ মিছিলটি কলাকান্দা ইউনিয়নের দশানী এলাকার পুরো বেরিবাধ প্রদক্ষিণ করে পূনরায় ওই ওয়ার্ড কার্যালয়ে শেষ হয়।

এসময় কলাকান্দা ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান, আ’লীগ নেতা ও কলাকান্দা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মোহন মেম্বার, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শাহিন চৌধুরী, উপজেলা যুবমহিলারীগের সভাপতি সাবিনা আক্তার স্বপ্না, উপজেলা মহিলা আ’লীগের সহ-সভাপতি নাজনীন সুলতানা রানী বেগম, আ’লীগ নেতা মোঃ আবদেল নাসের, উপজেলা শ্রমিকলীগ নেতা মোঃ আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ অলিউল্যাহ প্রধান, শ্রমিকলীগ নেতা শ্যামল,মনসুর আহম্মদ, মোঃ ইকবাল হোসেন বেপারী, উপজেলা মোটর সাইকেল গ্যারেজ মালিক সমিতির সভাপতি মোঃ আমিন মিয়াজী, মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম লিখন, কলাকান্দা ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মিন্টু, শ্রমিকলীগ নেতা মোহাম্মদ আলী প্রমূখ। সভায় বক্তরা বলেন, এ রায়ের ফলে আমাদের জনগনের বিজয় প্রতিফালিত হয়েছে। আমাদের বিশ্বাস ছিলো আমাদের নেতা মিথ্যা মামলা হতে বেকসুর খালাস পেয়ে জনতার নেতা, রাজপথের নেতা বীরদর্পে মোদের মাঝে ফিরে আসবেন। আমরা মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। উপস্থিত নেতারা সকলকে দলমত নির্বিশেষে উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

দুদক এর করা মামলায় ত্রাণ মন্ত্রী খালাস পাওয়ায় পাঁচানী চৌরাস্তা বাজারে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় ১৩ বছরের সাজা থেকে খালাস পাওয়ায় মতলব উত্তরের মোহনপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. হোসেন প্রমাণিক ও যুবলীগ নেতা মো. বাবু প্রমাণিক এর নেতৃত্বে বিরাট আনন্দ মিছিল বের হয় পরে সকলকে মিষ্টি খাওয়ানো হয়।

এ সময় যুবলীগ নেতা রিয়াদ হোসেন ও আবু তাহের’সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ।
সভায় বক্তরা বলেন, এ রায়ের ফলে আমাদের জনগনের বিজয় প্রতিফালিত হয়েছে। আমাদের বিশ^াস ছিলো আমাদের নেতা মিথ্যা মামলা হতে বেকসুর খালাস পেয়ে জনতার নেতা, রাজপথের নেতা বীরদর্পে আমাদের মাঝে ফিরে আসবেন। আমরা মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। উপস্থিত নেতারা সকলকে দলমত নির্বিশেষে উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ¦ান জানান।

দুদক এর করা মামলায় ত্রাণ মন্ত্রী খালাস পাওয়ায় ফতেপুর পশ্চিম ইউনিয়নে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় ১৩ বছরের সাজা থেকে খালাস পাওয়ায় মতলব উত্তরের ফতেপুর পশ্চিম ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মীরা পাঁচানী চৌরাস্তা বাজারে রাতে আনন্দ মিছিল বের করে। সোমবার রাত সাড়ে ৮টার সময় ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মোতালেব এর উদ্যোগে আয়োজিত এ আনন্দ মিছিলটি স্থানীয় ইউনিয়নের কয়েকটি গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্সিন করে চৌরাস্তা বাজারে এসে শেষ হয়।

শেষে পাঁচআনী চৌরাস্তা বাজারের উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহিরের কার্যালয়ে শেষ হয়। মিছিল শেষে মিছিলে অংশ নেওয়া সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। এসময় জহিরাবাদ ইউপি চেয়ারম্যান আলী আক্কাছ বাদল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি প্রার্থী ও নৌযান শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক শ্রমিকলীগ নেতা খোরশেদ আলম চৌধুরী, শ্রমিকলীগ নেতা মোঃ আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সদস্য আমিনুল ইসলাম, উপজেলা নৌযান শ্রমিক সংগঠনের সভাপতি খোরশেদ আলম, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. শাহিন চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ ওয়ালী উল্যাহ অলি,হাজ¦ী মোঃ ইলিয়াছ, দেলোয়ার হোসেন মেম্বার, ফতেপুর পশ্চিম ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গোলাম মোস্তফা ’সহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতলব উওরে গজরা বাজারে শ্রমকি লীগরে আনন্দ মছিলি

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় ১৩ বছরের সাজা থেকে বেকসুর খালাস পাওয়ায় চাঁদপুরের মতলব উত্তরের গজরা বাজারে শ্রমকি লীগরে উদ্যোগে গজরা বাজার ইউনিয়ন শ্রমিকলীগের উদ্যোগে ৯ অক্টোবর মঙ্গল বার বকিলেে আনন্দ মছিেিলর আয়োজন করা হয়।

গজরা ইউনয়িন শ্রমকি লীগরে সভাপতি সুভাষ চন্দ্র ভৌমকি এর উদ্যোগে আয়োজিত এ আনন্দ মিছিলে নতেৃত্ব দনে মতলব উওর উপজলো শ্রমকি লীগরে সভাপতি খোরশদে আলম চৌধুরী। মছিলিে অন্যান্যদরে মধ্যে উপস্থতি ছলিনে গজরা ইউনয়িন যুবলীগরে সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম টফজি, গজরা ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক দুলাল মোল্লা, শ্রমিকলীগ নেতা মোঃ আনোয়ার হোসেন, গজরা ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সভাপতি নজরুল ইসলাম বেপারী, সহ-সভাপতি সুমন বেপারী, সহ-সভাপতি মামুন চিশতী, উপজেলা মোটর সাইকেল গ্যারেজ মালিক সমিতির সভাপতি মোঃ আমিন মিয়াজী, গজরা ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ সোহেল, মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম লিখন, সাধারন সম্পাদক সেলিম মিয়া, মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক লিখন, গজরা ইউনিয়ন আটো পরিবহন সভাপতি মোঃ সোহেল বেপারী, সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম, যুবলীগ নেতা ইউসুফ, তবদিল হোসেন, মনির, রুবেল, মফিজ মিয়া প্রমুখ।

দুদক এর করা মামলায় ত্রাণ মন্ত্রী মায়া চৌধুরী বেকসুর খালাস পাওয়ায় কলাকান্দা ইউনিয়নের দশানীতে শ্রমিকলীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের শ্রমিকলীগ নেতা মোঃ রিপন ছৈয়ালের উদ্যোগে ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি প্রার্থী মোঃ খোরশেদ আলম চৌধুরীর নেতৃত্বে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বীর বিক্রম এমপিকে দুদকের করা মিথ্যা মামলা থেকে মহামান্য হাইকোর্ট ত্রাণমন্ত্রী মায়া চৌধুরীকে বেকসুর খালাস দেওয়ায় এ রায়কে স্বাগত জানিয়ে মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের ২নং ওয়ার্ডে আ’লীগ,শ্রমিকলীগ, যুবলীগ, মহিলা আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ সমন্বয়ে আনন্দ মিছিল মিষ্টি বিতরণ ও শোকরানা মিলাদের আয়োজন করে উপজেলা শ্রমিকলীগ। আনন্দ মিছিল কলাকান্দা ইউনিয়নের ২নং কার্যালয় হইতে শুরু হয়ে উপজেলা শ্রমিকলীগের সভাপতি প্রার্থী মোঃ খোরশেদ আলম চৌধুরী,কলাকান্দা ইউনিয়নের শ্রমিকলীগ নেতা মোঃ রিপন ছৈয়ালের নেতৃত্বে

ঢোল,বাধকযন্ত্রসহকারে বিশাল আনন্দ মিছিলটি কলাকান্দা ইউনিয়নের দশানী এলাকার পুরো বেরিবাধ প্রদক্ষিণ করে পূনরায় ওই ওয়ার্ড কার্যালয়ে শেষ হয়। এসময় কলাকান্দা ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান, আ’লীগ নেতা ও কলাকান্দা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মোহন মেম্বার, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শাহিন চৌধুরী, উপজেলা যুবমহিলারীগের সভাপতি সাবিনা আক্তার স্বপ্না, উপজেলা মহিলা আ’লীগের সহ-সভাপতি নাজনীন সুলতানা রানী বেগম, আ’লীগ নেতা মোঃ আবদেল নাসের, উপজেলা শ্রমিকলীগ নেতা মোঃ আনোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ অলিউল্যাহ প্রধান, শ্রমিকলীগ নেতা শ্যামল,মনসুর আহম্মদ, মোঃ ইকবাল হোসেন বেপারী, উপজেলা মোটর সাইকেল গ্যারেজ মালিক সমিতির সভাপতি মোঃ আমিন মিয়াজী, মোহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম লিখন, কলাকান্দা ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মিন্টু, শ্রমিকলীগ নেতা মোহাম্মদ আলী প্রমূখ। সভায় বক্তরা বলেন, এ রায়ের ফলে আমাদের জনগনের বিজয় প্রতিফালিত হয়েছে।

আমাদের বিশ্বাস ছিলো আমাদের নেতা মিথ্যা মামলা হতে বেকসুর খালাস পেয়ে জনতার নেতা, রাজপথের নেতা বীরদর্পে মোদের মাঝে ফিরে আসবেন। আমরা মহান আল¬াহ পাকের দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। উপস্থিত নেতারা সকলকে দলমত নির্বিশেষে উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

 

 

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লায়ন দিলীপ কুমার ঘোষ চট্টগ্রাম মহানগর তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক নির্বাচিত

স্টাফ রিপোর্টার: দৈনিক সুদীপ্ত চাঁদপুরের প্রকাশক ও সম্পাদক লায়ন দিলীপ কুমার ঘোষ ...