সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / লক্ষ্মীপুরের রায়পুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের রায়পুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নুরুল আমিন ভূইয়া দুলাল লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুরে খোরশেদ আলম রিংকু (৩০) নামের এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শহরের কৃষি ব্যাংক সড়কের গেঞ্জি হাটার ডালি মঞ্জিলে নামের বাড়ি থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এসময় তাঁর কাছ থেকে হাতের লেখা একটি চিরোকুটির উদ্ধার করে। রিংকু শহরের দক্ষিন দেনায়েতপুর গ্রামেরর নুরুল হক মন্সি বাড়ীরর মৃত মোজাম্মেল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, রিংকু শহরের সানসিটি নামের একটি টেইলারিং দোকানে নকশার কাজ করতেন। বাসায় স্ত্রীর সঙ্গে তাঁর প্রায়ই ঝগড়া হতো। প্রায় ৪ বছর আগে রিংকু প্রেম করে ঢাকার এক মেয়েকে বিয়ে করেন। তাঁদের সংসারে দু’ই বছরের একটি কন্য সন্তান রয়েছে। দুই দিন আগে ঝগড়া করে রিংকু বাড়ী থেকে চলে আসে। গতকাল বুধবার স্ত্রী তাঁকে বাড়ীতে নেওয়ার জন্য আসলেও সে যায়নি। এসব কারণেই সম্ভবত ওই যুবক আত্মহত্যা করে থাকতে পারেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) সোলাইমান চৌধুরী বলেন, ছাদের ওপরে একটি কক্ষে মোটা রশি দিয়ে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় রিংকুর লাশ উদ্ধার করা হয়। এসময় তাঁর কাছ থেকে হাতের লেখা একটি কিরোকুটির পাওয়া গেছে। এতে তাঁর আত্মহত্যার জন্য কেউ দায় নেই বলে লেখা আছে। তাঁর পরেও ময়নাতদন্তের জন্য তাঁর লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামায়াত নিয়ে প্রশ্ন করায় কামাল বললেন ‘খামোশ’

স্টাফ রিপোর্টার : স্বাধীনতাবিরোধী দল জামায়াত নিয়ে প্রশ্ন করায় সাংবাদিকদের ওপর চটে ...