সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ২৩ অক্টোবর কল্যাণপুরে স্মার্ট কার্ড বিতরন

২৩ অক্টোবর কল্যাণপুরে স্মার্ট কার্ড বিতরন

সজীব খান ঃ
চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়নে আগামী ২৩ অক্টোবর জাতীয় পরিচয় পত্র স্মার্ট কার্ড বিতরন করা হবে। ২৩ থেকে শুরু হয়ে ২৫ অক্টোবর পর্যন্ত ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরন করা হবে। নির্ধারিত সময়ে স্মার্ট কার্ড বিতরনের স্থান থেকে সকলকে স্মার্ট কার্ড নেওয়ার জন্য ইউপি চেয়ারম্যানঅনুরোধ জানিয়েছে। কল্যাণপুর ইউনিয়নের ডাসাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৩ অক্টোবর জাতীয় পরিচয় পত্র স্মার্ট কার্ড বিতরনের উদ্ধোধন করা হবে। কল্যাণপুর ইউপি চেয়ারম্যানের পক্ষ থেকেস্মার্ট কার্ড নেওয়া আগতদের জন্য যথাযত সুব্যবস্থা থাকে।

এ বিষয়ে কল্যাণপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাখাওয়াত হোসেন পাটওয়ারী রনি বলেন, জাতীয় পরিচয় পত্র নেওয়া আগতদের জন্য যথাযত সুব্যবস্থা করা হবে। সকলের বসার সুব্যবস্থা, সাথে অপ্যায়নের ব্যবস্থা ও থাকবে। স্মার্ট কার্ড নেওয়ার আগতদের সুব্যস্থার কোন প্রকার ত্রুটি রাখা হবেনা। তাই যথাসময়ে সকলকে নির্ধারিত স্থানে স্মার্ট কার্ড নেওয়ার জন্য ইউপি চেয়ারম্যান সকলকে অনুরোধ জানিয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফরিদগঞ্জের ধানুয়ায় দুর্গা পূজা মন্ডপ পরিদর্শনে এলেন সুজিত রায় নন্দী বেশ ধুমধাম আয়োজনে প্রতিমা বিসর্জনে শেষ হলো দুর্গোৎসব

নিজস্ব সংবাদাতা ধুমধাম আয়োজনে সবার মঙ্গল কামনায় এবার ফরিদগঞ্জের ছোট ধানুয়া দাসপাড়া ...