সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জের হিসেবে প্রায় অর্ধশত পেঁপে গাছ কেটে ফেলেছে
ফরিদগঞ্জের আদশা গ্রামে ফারুকের বাগানের প্রায় অর্ধশত পেঁপে গাছ কেটে ফেলার খন্ড চিত্র।

ফরিদগঞ্জে পূর্ব শত্রুতার জের হিসেবে প্রায় অর্ধশত পেঁপে গাছ কেটে ফেলেছে

নিজস্ব সংবাদদাতা
পূর্ব শত্রুতার জের হিসেবে ফল ধরা প্রায় অর্ধশত পেঁপে গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। পৈশাচিক এ ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার রাতে ফরিদগঞ্জের আদশা গ্রামে। এ ঘটনার বিরুদ্ধে এলাকাবাসী ক্ষোভ ও নিন্দা প্রকাশ করে বলতে তাকে ফল ধরা পেঁপে গাছগুলোর অপরাধ কি ?
এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানায়, আদশা গ্রামের লোকমান পাটওয়ারীর ছেলে ফারুক তার বাড়ির পাশবতী এলাকায় ধারদেনা করে নিজস্ব জায়গার প্রায় শতাধিক পেঁপে গাছ রোপন কওে একটি ফলজ বাগান তৈরী করে। ওই বাগানে থাকা প্রতিটি গাছে অসংখ্য ছোটবড় পেঁপে ধরা গাছগুলো কেটে ফেলেছে রাতের আঁধারে।

লোকমান পাটওয়ারী ও তার ছেলে ফারুক জানায়, একই বাড়ির আবদুর রশিদের (পুলিশের অবসর প্রাপ্ত সদস্য) সাথে জায়গা জমির বিরোধ চলছিল । এই বিরোধ মীমাংসার জন্য গত শনিবার খাজুরিয়া বাজারে দুই পক্ষের শালিসী বৈঠক থাকলেও অঙ্গাত কারনে আবদুর রশিদ উক্ত বৈঠকে উপস্থিত হয়নি। এর পর ওইদিন রাতেই ফারুকের পেঁপে গাছ গুলো কেটে ফেলেছে।

এলাকার জনপ্রতিনিধি সহ শতশত লোক ঘটনাস্থল পরিদর্শন শেষে ওই পৈশাচিক ঘটনা নিয়ে ক্ষোভ ও নিন্দার ঝড় উঠেছে।
এ বিষয়ে অভিযুক্ত করে আবদুর রশিদ সহ কয়জনের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে ক্ষতিগ্রস্ত ভুক্তভোগী পরিবারটি।

তবে এ ব্যপারে আবদুর রশিদ নিজেকে নির্দোশ দাবী করে বলেন, জায়গা জমি নিয়ে আমার সাথে লোকমান পাটওয়ারীর চলমান দ্বন্ধ আরো বাড়াতে হয়তো একটি পক্ষ পেঁপে গাছগুলো কেটে ফেলেছে বলে তিনি মনে করছে ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আশুলিয়ায় বাবাকে বাস থেকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা

আলমাস হোসেনঃ ঢাকার আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা ...