সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় গার্মেন্টস শ্রমিককে শ্লীলতাহানীর অভিযোগ

আশুলিয়ায় গার্মেন্টস শ্রমিককে শ্লীলতাহানীর অভিযোগ

আলমাস হোসেনঃ শিল্পাঞ্চল আশুলিয়ায় সেতু আক্তার নামের এক পোশাক শ্রমিককে শ্লীলতাহানী সহ মারধোরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই পোশাক শ্রমিককে রাতভর আটকে রেখে শ্লীলতাহানী ও মারধোর করে মোবাইল ফোন ও নগদ টাকা হাতিয়ে নিয়েছে বখাটেরা। শুক্রবার (২৬শে অক্টোবর) রাতে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় ইব্রাহিম এর মালিকানাধীন বাড়ির একটি কক্ষে এ ঘটনা ঘটে। ভূক্তভোগী শ্রমিক সেতু আক্তার ঢাকা রপ্তানী প্রক্রিয়াজাতকরন এলাকার (ডিইপিজেড) ইয়াং ওয়ান ফ্যাক্টরিতে কাজ করেন। সে রাজবাড়ি জেলার কালুখালি থানাধীন মাঝবাড়ি গ্রামের তাসেম আলী মন্ডলের মেয়ে।

ভুক্তভোগী সেতু জানায়, শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে তার গ্রামের বাড়ি থেকে ২ নিকট আত্মীয় বাসায় বেড়াতে আসে। পরে পলাশবাড়ী এলাকার চিহ্নিত বখাটে সন্ত্রাসী শাকিল, সোয়াদ, শাহিন, লাল মিয়ার নাতি শফিক, রাফিসহ কয়েকজন যুবক ওই পোশাক শ্রমিকের রুমে ঢুকে তাকে কু-প্রস্তাব দেয়। এসময় ওই পোশাক শ্রমিক প্রতিবাদ করলে বখাটেরা তাকে বিভিন্ন অপবাদ দেয় এবং এলাকার মুনসুর আলীর ক্লাবে নিয়ে বিচার করা হবে বলে হুমকি দেয়। পরে কুপ্রস্তাবে কোন ভাবেই রাজি না হওয়ায় সেতু ও তার গ্রামেরবাড়ি থেকে আসা ২ নিকট আত্মীয়কে বখাটেরা সারারাত মারধোর করে শ্লীলতাহানী করে। পরে বখাটে সন্ত্রাসীরা চলে যাওয়ার সময় সেতুর রুম থেকে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। এসময় আরো বিশ হাজার টাকা শনিবারের মধ্যে তাদের কে দিতে হবে বলে জানিয়ে যায় এবং এ ঘটনা কাউকে জানালে পরিনাম খারাপ হবে বলেও সেতুকে হুমকী দিয়ে যায় তারা। এ ঘটনার পর থেকে আহত সেতু সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এবিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আজহারুল ইসলাম জানান, একটি অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছি। প্রাথমিক ভাবে অভিযোগের সত্যতা পেয়েছি। মেয়েটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আশুলিয়ায় বাবাকে বাস থেকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা

আলমাস হোসেনঃ ঢাকার আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা ...