সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / রণবীর-দীপিকার বিবাহোত্তর সংবর্ধনা ১ ডিসেম্বর

রণবীর-দীপিকার বিবাহোত্তর সংবর্ধনা ১ ডিসেম্বর

বিনোদন ডেস্ক |
সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আগামী নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের ‘যুগল’ রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাছে একটি ভিলাতে গাঁটছড়া বাঁধবেন তারা। বিয়ের অতিথি তালিকা পরিবার ও বন্ধু পর্যন্তই সীমাবদ্ধ রাখছেন ‘দীববীর’।

তবে বিবাহোত্তর সংবর্ধনা থাকছে বেশ বড় আয়োজনে। যেখানে আমন্ত্রণ পাবেন বলিউডের সব নামীদামী তারকারা।

বিয়ে পরবর্তী অনুষ্ঠানটি আগামী ১ ডিসেম্বর মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াতে অনুষ্ঠিত হবে। যেহেতু বিয়েতে অতিথি সংখ্যা কম হচ্ছে, তাই রণবীর-দীপিকা বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন বড় হবে।

রণবীর-দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্র বলেন, বিবাহোত্তর সংবর্ধনায় রণবীর ও দীপিকা উভয়ের বন্ধু ও পরিচিতরা উপস্থিত থাকবেন। দু’জনরই বহু পরিচিত মানুষ বিয়েতে আমন্ত্রণ না পাওয়ার কারণে মন খারাপ করেছেন। তাদেরকে এখনই ব্যক্তিগতভাবে ফোন দিয়ে রণবীর-দীপিকা আমন্ত্রণ জানাচ্ছেন।

গত ২১ অক্টোবর দুই তারকার পক্ষ থেকে এক যৌথ বিবৃতিতে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা আসে। ইংরেজি ও হিন্দিভাষায় দেওয়া বিবৃতিটি দীপিকা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও পোস্ট করেন।

এতে বলা হয়, ‘পরিবারের আশীর্বাদ নিয়ে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের বিয়ের আয়োজন সম্পন্ন হবে আসছে ১৪ ও ১৫ নভেম্বর। বিগত বছরগুলোতে আপনারা আমাদের যেভাবে ভালোবেসে এসেছেন সেজন্য কৃতজ্ঞতা জানাচ্ছি, একইসঙ্গে আমাদের ভালোবাসা, বন্ধুত্ব ও একসঙ্গে পথচলার এই শুভযাত্রায় আপনাদের আশীর্বাদ চাইছি।’

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিজয়ের মাসে দেশাত্মবোধক গান নিয়ে সালমা

স্টাফ রিপোর্টার : বাইশ দিনের যুক্তরাজ্য সফর শেষে শনিবার (৪ নভেম্বর) দেশে ...