সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় ইয়াবা ও হেরোইনসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী আটক

আশুলিয়ায় ইয়াবা ও হেরোইনসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী আটক

আলমাস হোসেনঃ শিল্পাঞ্চল আশুলিয়ায় একশো পিস ইয়াবা ও তিনশো পুড়িয়া হেরোইনসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (৩১শে অক্টোবর) রাত ৭টার দিকে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানাধীন গোপালপুর গ্রামের বাচ্চু শেখের ছেলে মোঃ মফিজুল ইসলাম বাপ্পা (৩০) এবং অপরজন মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ থানাধীন ডাকুলী পশ্চিম পাড়া গ্রামের মৃত মাহবুব আলমের ছেলে শাহিন আলম (২৫)। তারা উভয়েই আশুলিয়া থানা এলাকায় ভাড়া বাড়িতে থেকে দীর্ঘদিন যাবত মাদকের রমরমা ব্যবসা করে আসছিলো।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মনিরুজ্জামান মোল্লা এই প্রতিবেদক কে জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এএসআই মোঃ রাফিজ শেখ ও কনেস্টেবল সাদ্দাম হোসেন কে সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করি। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই যুবক আত্মগোপনের চেষ্টাকালে তাদেরকে আটক করি। পরে তাদের দেহ তল্লাশী করে ১০০পিস ইয়াবা ও ৩০০ পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদক দ্রব্যের মূল্য আনুমানিক ষাট হাজার (৬০,০০০/=) টাকা। চিহ্নিত ওই দুই মাদক ব্যবসায়ীর নামে পূর্বেও মাদকের ৫টি মামলা রয়েছে। এছাড়াও এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের চৌকস এই কর্মকর্তা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আশুলিয়ায় বাবাকে বাস থেকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা

আলমাস হোসেনঃ ঢাকার আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা ...