সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / গৃহবধূর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে, গ্রেফতার ২

গৃহবধূর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার :
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক গৃহবধূর আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ার অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- আবু ছালেম মোহাম্মদ সায়েম (২১) ও মো. আব্দুল্লাহ আল জাবের (২০। বুধবার দুপুরে পতেঙ্গা থানাধীণ ডেইলপাড়া এলাকার জাবের স্টোর নামের একটি মোবাইল সার্ভিসিং ও স্টেশনারি সামগ্রীর দোকান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন ভুক্তভোগী নারী।

পতেঙ্গা থানার ওসি উৎপল বড়ুয়া ক্রাইম এ্যাকশান ২৪.কম কে বলেন, তিন মাসে আগে ভুক্তভোগী গৃহবধূ স্মার্ট মোবাইল ফোনের ডাটা কানেকশন চালু করতে জাবের স্টোরে যান। তখন গ্রেফতারকৃতরা মোবাইলের গ্যালারি ফোল্ডার ও ইমু আইডি থেকে ওই নারীর ব্যক্তিগত ও তার স্বামীর সঙ্গে অন্তরঙ্গ কিছু ছবি নিয়ে নেয়। ‘লাদেন মাহমুদ’ নামে একটি ইমু আইডি চালু করে গত ২৮ অক্টোবর বিকেল ৩টার দিকে ভুক্তভোগীর ইমু আইডিতে কল দেন অভিযুক্ত সায়েম।

তখন ওই নারীকে জানানো হয়, কিছু টাকা আর অনৈতিক সম্পর্ক না করলে অন্তরঙ্গ ছবিগুলো ফেইসবুকে ছড়িয়ে দেওয়া হবে। ২৯ অক্টোবর বেলা ১১টা ১০ মিনিটে আপত্তিকর ছবিগুলো ‘লাদেন মাহমুদ’ নামে ইমু আইডি থেকে ভুক্তভোগীর ইমু আইডিতে পাঠানো হয়। একই সাথে ছবিগুলো ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়া হয়। এরপর গত ২৮ অক্টোবর থেকে ২৯ অক্টোবর বিভিন্ন সময়ে দোকান মালিক জাবেরের প্ররোচনায় সায়েম ফেইসবুকে ‘আসাদুল হক শোভন’ নামের একটি আইডি চালু করে ওই নারীর আপত্তিকর ছবিগুলো আপলোড করে দেয়। পরে ভুক্তভোগী নারী অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আশুলিয়ায় বাবাকে বাস থেকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা

আলমাস হোসেনঃ ঢাকার আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা ...