সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / চাঁদাবাজিকালে ধামরাইয়ে ৮ ভুয়া ডিবি পুলিশ আটক

চাঁদাবাজিকালে ধামরাইয়ে ৮ ভুয়া ডিবি পুলিশ আটক

আলমাস হোসেনঃ ঢাকার ধামরাইয়ে চাঁদাবাজি করার সময় আট ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২টি ডিবি লেখা জ্যাকেট, ১টি ওয়াকিটকি, ১ জোড়া হ্যান্ডক্যাপ, ১টি খেলনা পিস্তল, নগদ চার হাজার সাত’শ টাকা, ১টি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।


সোমবার ভোর রাতে ধামরাই ও আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করে ধামরাই থানা পুলিশ।
আটককৃতরা হলো- বরগুনার সদর থানার মৃত নাসির উদ্দিনের ছেলে জসিম মিয়া (৩২), কুষ্টিয়ার ভেড়ামাড়া থানার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (৩৭), সাতক্ষীরা সদর থানার জামাল উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (২৭), গোপালগঞ্জের কাশিয়ানী থানার মৃত মন্টু শেখের ছেলে আলমগীর শেখ (৩৫), পিরোজপুরের স্বরূপকাঠি থানার মৃত আজি মোহাম্মদের ছেলে দেলোয়ার হোসেন (৪৫), ঝালকাটির নলসিটি থানার সোবাহান খানের ছেলে মাসুম খান (৩৬), জামালপুরের বকশিগঞ্জ থানার ফোরকান আলীর ছেলে রফিকুল ইসলাম (৩৬) ও কুমিল্লার দেবীদ্বার থানার মৃত কাজিমুদ্দিনের ছেলে মোস্তফা মিয়া (৪৪)।


এবিষয়ে সোমবার দুপুরে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাঈদুর রহমান সাংবাদিকদের বলেন, ভোর রাতে ধামরাই ও আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটক ভুয়া ডিবি পুলিশ বিভিন্ন স্থানে ও মহাসড়কে মানুষকে ভয়ভীতি দেখিয়ে এবং ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিলো।

তিনি আরও বলেন, গত কয়েকদিন আগে ধামরাইয়ের কেলিয়া এলাকায় এক ব্যবসায়ীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে হাত পা ও মুখ বেধে তিন লাখ পঁচিশ হাজার টাকা হাতিয়ে নেয় চক্রটি। আটক আট ভুয়া ডিবি পুলিশের বিরুদ্ধে থানায় মামলা করে আদালতে পাঠানো হবে। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আশুলিয়ায় বাবাকে বাস থেকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা

আলমাস হোসেনঃ ঢাকার আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা ...