সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় চোরাই পিকআপসহ ৩৪ লাখ টাকার মালামাল উদ্ধার, আটক ১

আশুলিয়ায় চোরাই পিকআপসহ ৩৪ লাখ টাকার মালামাল উদ্ধার, আটক ১

আলমাস হোসেনঃ ঢাকার আশুলিয়ায় থেকে চুরি হওয়া পিকআপ, দুইটি ট্রাক ও মাইক্রোবাস উদ্ধারসহ গাড়ী ছিনতাই চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৭ই নভেম্বর) বিকেলে গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে গাড়ীগুলো উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। এর আগে প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছিনতাই চক্রের অন্যতম সদস্য মোঃ হৃদয় মোল্লা কে গ্রেফতার করলে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দী অনুযায়ী গাড়ীগুলো উদ্ধার করা হয়।

আটককৃত মোঃ হৃদয় মোল্লা (১৮) নাড়াইল জেলার কালিয়া থানাধীন কুমসুর গ্রামের মোঃ ফারুক ওরফে আনিসুর রহমান মোল্লার ছেলে। হৃদয় গাজীপুর মহানগরীর আমবাগান এলাকার হাজী আয়নাল হোসেনের ভাড়া বাড়ীতে থেকে দীর্ঘদিন যাবত গাড়ী ছিনতাই চক্রের অন্যতম সদস্য হিসেবে কাজ করে আসছিলো। এছাড়াও এই চক্রের পলাতক আসামীরা হলো- নাড়াইল জেলার কালিয়া থানাধীন কুমসুর গ্রামের মৃত রতন মোল্লার ছেলে মোঃ ফারুক ওরফে আনিসুর রহমান মোল্লা (৪৫), টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার মোঃ কবির হোসেন (৩৫), গোপালগঞ্জ জেলার মধু বিশ্বাসের ছেলে অন্তর (২৫), কামরুল (৪০), শহিদুল (৩০), সামিউল (২৫) সহ অজ্ঞাত নামা ৪/৫ জন।

এবিষয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোঃ জাভেদ মাসুদ জানান, গত ৯ সেপ্টেম্বর ২০১৮ইং রাতে আশুলিয়ার খেজুরবাগান এলাকার আব্দুল গনির মালিকানাধীন একটনী টাটা এক্স-২ পিকআপ গাড়ী তাদের বাড়ীর সামনে বন্ধ করে রেখে প্রতিদিনের ন্যায় তারা ঘুমাতে যান। পরের দিন সকালে ঘুম থেকে উঠে তারা দেখেন গাড়ীটি নেই। পরে অনেক খুজাখুজি করেও গাড়ীটি না পেয়ে ১০ই নভেম্বর আব্দুল গনি বাদি হয়ে আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) দায়ের করেন (নং-৮০২)।

জিডির তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মনিরুজ্জামান মোল্লা চোরাই মালামাল উদ্ধারের লক্ষে ঘটনাটির ব্যপক তদন্ত করতে থাকেন। পরে গত ৭ নভেম্বর প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ছিনতাই চক্রের অন্যতম সদস্য মোঃ হৃদয় মোল্লা কে গ্রেফতার করতে সক্ষম হয়। হৃদয় মোল্লার জবানবন্দী অনুযায়ী গাজীপুরের কনাবাড়ী এলাকার আমবাগ ঢালাই ফ্যাক্টরির সামনের পরিত্যাক্ত স্থান থেকে একটি পিকআপ, ২টি ট্রাক ও একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চক্রের অন্য সদস্যরা দৌড়ে পালিয়ে যায়। ওসি (তদন্ত) আরও জানান, উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ৩৪,০০,০০০/=টাকা। এ চক্রের পলাতক আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে। এছাড়াও এ ঘটনায় একটি মামলা দায়ের করে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আশুলিয়ায় বাবাকে বাস থেকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা

আলমাস হোসেনঃ ঢাকার আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা ...