সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / কচুয়ায় গোহট উত্তর ইউনিয়নের ভিক্ষুকদের মাঝে রিক্সা ও শুকনো খাবার বিতরণ
কচুয়ায় ভিক্ষুকদের মাঝে রিক্সা ও শুকনো খাবার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেছেন, ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি পাশে বিতরণের একাংশ।

কচুয়ায় গোহট উত্তর ইউনিয়নের ভিক্ষুকদের মাঝে রিক্সা ও শুকনো খাবার বিতরণ

কচুয়া প্রতিনিধি॥
কচুয়ায় “ভিক্ষুক মুক্তকরণ, ভিক্ষুকদের কর্মসংস্থান ও পুর্নবাসন কর্মসূচি”র আওতায় গোহট উত্তর ইউনিয়নের পুর্নবাসনযোগ্য ভিক্ষুকদের মাঝে রিক্সা ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে রিক্সা ও শুকনো খাবার বিতরণ করেন, সরকারি হিসাব সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

এসময় তিনি বলেন, কচুয়া উপজেলা প্রশাসনের কর্মকর্তারা তাদের একদিনের বেতনের টাকা জমিয়ে আপনাদের এই রিক্সা কিনে দিয়েছে। আপনাদের নতুন ভাবে বাঁচতে শিখিয়েছে তাই আমি তাদের কাছে কৃতজ্ঞ। আপনারা অনেকে হয়তো জানেন, আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে কচুয়ায় ২ হাজার ভিক্ষুকের মাঝে রিক্সা ও ভ্যান বিতরণ করেছিলাম। শুনেছি যাদেরকে রিক্সা দিয়েছিলাম তারা এখন আর আগের মতো নেই। তাদের এখন আর আগের অবস্থা নেই এখন আর ভিক্ষা করতে হয় না তারা এখন কাজ করে খায়। সেই প্রেক্ষাপটে আমি বিশ^াস করি আপনারাও আর ভিক্ষা করবেন না ।

উপজেলা নির্বাহী অফিসার নীলিমা আফরোজের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) রুমন দে, নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদা সুলতানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহীদ, নির্বাচন কর্মকর্তা আনোয়ার হোসেন প্রমূখ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুর জেলা ন্যাপের সভাপতির মৃত্যুতে সম্পাদক পরিষদের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর জেলা ন্যাপের সভাপতি, চাঁদপুর চেম্বার অব কমার্সের সাবেক ...