সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / গণস্বাস্থ্যের হামলার ঘটনায় জাফরুল্লাহসহ ৬১ জনের নামে মামলা

গণস্বাস্থ্যের হামলার ঘটনায় জাফরুল্লাহসহ ৬১ জনের নামে মামলা

আলমাস হোসেনঃ আশুলিয়ায় গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনের জমি দখলকে কেন্দ্র করে মারধরের ঘটনায় থানায় আবারো গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ঐক্যফ্রন্ট নেতা ডা: জাফরুল্লাহ চৌধুরীসহ গণ বিশ্ববিদ্যালয়ের ৬১ কর্মকর্তা-কর্মচারীর নামে একটি মামলা দায়ের করা হয়েছে। এ নিয়ে ডা: জাফরুল্লাহ ও বিভিন্ন কর্মকর্তার বিরুদ্ধে আশুলিয়া থানায় ৭টি মামলা দায়ের করা হলো।

গত মঙ্গলবার রাতে দ্য কটন টেক্সটাইল মিলস লিমিটেডের চেয়ারম্যান কাজী মহিবুর রব (৪৮) বাদি হয়ে আশুলিয়া থানায় মারধরের ঘটনায় মামলাটি দায়ের করেন (নম্বর ২৪)।

গত শনিবার (৩ নভেম্বর) বিকেল ৩টায় আশুলিয়ার ঘোড়াপীর মাজারসংলগ্ন গণস্বাস্থ্য পিএইচএ ভবনের মূল গেইটে সংবাদ সম্মেলন করেছিলেন জমির দাবিদার মোহাম্মদ আলী, নাসির উদ্দিন ও কটন টেক্সটাইল মিলসের পক্ষে রবিউল ইসলাম ও ম্যানেজার ফরহাদ আলম। ওই সংবাদ সম্মেলন শেষে পিএইচএ ভবনের জমি মাপতে যান উল্লিখিতরা। এ সময় গণস্বাস্থ্য ও গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আরিফ ও রাতুলকে তারা বেদম মারধর করে। ঘটনায় উপস্থিত শিক্ষার্থীদের সাথে জমি দখল করতে যাওয়াদের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

এ সময় তাদের ইটপাটকেল নিক্ষেপে কয়েকজন গুরুতর আহত হন। আহদের মধ্যে কয়েকজন কটন টেক্সটাইল মিলস লিমিটেডের ম্যানেজার ও লেবার রয়েছেন।

এ ঘটনায় কটনের চেয়ারম্যান কাজী মহিবুর রব বাদি হয়ে ডা: জাফরুল্লাহ চৌধুরীকে হুকুমের আসামি, ২১ জনকে এজাহারনামীয় এবং আরো ৪০ জনকে অজ্ঞাত নামা আসামি করে আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন। মামলার অন্য আসামিরা হলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের বর্তমান ট্রাস্টি ডা: নাজিম উদ্দিন, পরিচালক সাইফুল ইসলাম শিশির, আব্দুর রাজ্জাক, আব্দুস সালাম, আওলাদ হোসেন, গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালস লিমিটেডের প্রশাসনিক কর্মকর্তা রায়হান কবির, সিরাজুল ইসলাম, আবু তাহের, প্রশাসনিক কর্মকর্তা দিলীপ কুমার, ডা: আব্দুল কাদের, সন্ধ্যা রানী, ডা: ইকরাম হোসেন, ঠিকাদার খোকন, গণ বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মোর্তুজা আলী বাবু, ইঞ্জিনিয়ার অনিল বাবু, শিরিন, বুলবুলি, মোর্শেদ, ঠিকাদার আব্দুর রহিম ও শাহআলমসহ অজ্ঞাত আরো ৪০ জন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আশুলিয়ায় মাথাবিহীন অজ্ঞাত যুবকের ৭ টুকরো লাশ উদ্ধার

আলমাস হোসেনঃ শিল্পাঞ্চল আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকা থেকে পলিথিনের ব্যাগে মোড়ানো অবস্থায় অজ্ঞাত ...