সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মতলবে ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে যুবককে মারধর ॥ হাসপাতালে ভর্তি
হামলায় আহত আল আমিন।

মতলবে ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে যুবককে মারধর ॥ হাসপাতালে ভর্তি

মতলব প্রতিনিধি: ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে আল আমিন (২৩) নামের এক যুবককে মারধর করেছে ২০-২৫ জনের একটি সন্ত্রাসী দল। ৮ নভেম্বর রাত সাড়ে ৮টায় মতলব উত্তর উপজেলার উত্তর ফতেপুর গ্রামের মহিলা মাদ্রাসার উদ্যোগে অনুষ্ঠিত ওয়াজ মাহফিল চলাকালে এ ঘটনা ঘটে। মারধরের শিকার ওই যুবক বর্তমানে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

হামলায় আহত আল আমিন।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, মতলব পৌরসভার পশ্চিম বাইশপুর গ্রামের মোশারফ বেপারীর ছেলে আল আমিন তাদের গ্রামের পাশে অনুষ্ঠিত ওই ওয়াজ মাহফিল শুনতে যায়। ওই সময়ে দক্ষিণ ফতেপুর গ্রামের মোকশেদ বেপারীর ছেলে শাকিব ও রাফি তার সাথে কথা আছে বলে ডেকে নেয়। সেই সময়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী দুই ভাইয়ের নেতৃত্বে ২০-২৫ জনের একটি সন্ত্রাসী দল আল আমিনকে লাঠি-সোটা দিয়ে বেধর মারধর করে। মারধরের এক পর্যায়ে আল আমিনের ডাক চিৎকারে ওয়াজ মাহফিলে অংশ গ্রহণকারী লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত আল আমিনকে উদ্বার করে তার পরিবারের সদস্যদের খবর দিলে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
আহত আল আমিন বলেন, তার চাচাতো বোন মতলব রয়মনেননেছা কলেজে পড়ে। কলেজে আসার পথে তাকে মতলব খেয়া ঘাটে শাকিব ইভটিজিং করতো। এই নিয়ে গত ঈদুল আযহার দু’দিন আগে শাকিবকে নিষেধ করি যেন ভবিষতে সে আর যেন এমনটি না করে।

আল আমিন আরো জানায় যে, ঘটনার সময়ে সে ওয়াজ শুনছিলো। হঠাৎ শাকিব ও তার ভাই রাফি কথা আছে বলে ডেকে নেয় এবং আগ থেকে জড়ো হওয়া ২০-২৫ জনের একটি সন্ত্রাসী দল তাকে লাঠি-সোটা ও কোমরে পড়া বেল্ট দিয়ে মারধর করে। যদি তার ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে না আসতো তবে হামলাকারীরা প্রাণে মেরে ফেলতো।

হাসপাতালের কর্ত্যবরত চিকিৎসক জানান, আহতের শরীরের পিঠে, মাথায় এবং ঘারে আঘাতের চিহ্ন রয়েছে। আগামীকাল রোগীর সিটিস্ক্যান করতে বলা হয়েছে। এদিকে ওই যুবকের উপর হামলার বিষয়ে তার পরিবারের সদস্যরা আইনি ব্যবস্থা নিচ্ছে বলে জানা যায়।

 

 

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুর জেলা ন্যাপের সভাপতির মৃত্যুতে সম্পাদক পরিষদের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর জেলা ন্যাপের সভাপতি, চাঁদপুর চেম্বার অব কমার্সের সাবেক ...