সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / সাংবাদিক কৌশিক খাঁনের মা অসুস্থ চিকিৎসার জন্য ভারতে ।। সকলেন কাছে দোয়া কামনা

সাংবাদিক কৌশিক খাঁনের মা অসুস্থ চিকিৎসার জন্য ভারতে ।। সকলেন কাছে দোয়া কামনা

এমএম কামালঃ

দৈনিক চাঁদপুর বার্তা পত্রিকার সহ সম্পাদক ও এশিয়ান টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি, জাতীয় সাংবাদিক সংস্থা চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি ও বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সদস্য শাহরিয়ার খাঁন কৌশিকের মা গুরুত্তর অসুস্থ। উন্নত চিকিৎসার জন্য তার মাকে নিয়ে সে আবারো ইন্ডিয়া চেন্নাই সংঙ্কর নেত্রালয় চোখের হাসপাতাল নিয়ে ভর্তি করান।

বৃহস্পতিবার দুপুর ১২টায় আগরতলা অভ্যন্তরীন বিমানবন্দর দিয়ে বিমানে উঠে চেন্নাই যায়।
সাংবাদিক শাহরিয়ার খাঁন কৌশিকের মা ফাতেমা সুলতানা মনি চাঁদপুরের প্রথম মুক্তিযুদ্ধা শহীদ জাবেদের ছোট বোন। তিনি পেশায় একজন শিক্ষক। সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভানেত্রী ও জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য। কয়েক মাষ যাবত তিনি ডায়বেটিকস্ রোগের কারনে হঠাৎ ডান চোখের আলো চলে যায়। পরে ঢাকা বারডেম হাসপাতালে ডাক্তার পূরুবী রানী দেবনাথ ভুল চিকিৎসা করে ডায়বেটিকস্ নিয়ন্তন না করে চোখে ইনজেকসন পুশ করে। এর পরেই চোখ ইনফেকশন হয়ে একটি চোখ নষ্ট হয়ে যায়।

চোখের ইনফেকশন শরীরে ছড়িয়ে পরে কিডনীতে সমস্যা হয়। পরে তিনি ঢাকা ইসলামীয়া চোখের হাসপাতাল, কিডনী হাসপাতাল,শাহাবাগ পিজি হাসপাতাল ও মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল দীর্ঘ দুই মাষ ভর্তি ছিলো। তার চোখের অবস্থা ভালো না হওয়ায় ও আরো অবনতির দিকে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য আগরতলা অভ্যন্তরীন বিমানবন্দর দিয়ে বিমানে চেন্নাই নিয়ে যায়। এর দুই মাস পূর্বে তার মাকে নিয়ে চেন্নাই সংঙ্কর নেত্রালয় চোখের হাসপাতাল নিয়ে চিকিৎসা করায়। পরে আবার সেই হাসপাতালে এনে ভর্তি করায়। সাংবাদিক শাহরিয়ার খাঁন কৌশিকের মায়ের সুস্থতা ও চোখ ভালো হয়ে দেশে ভিরতে পারে এই জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

 

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুর জেলা ন্যাপের সভাপতির মৃত্যুতে সম্পাদক পরিষদের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর জেলা ন্যাপের সভাপতি, চাঁদপুর চেম্বার অব কমার্সের সাবেক ...