সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / পুলিশকে চাঁদা না দেয়ায় চালককে মারধর ॥ মহাসড়ক অবরোধ, পুলিশ কর্মকর্তা বরখাস্ত

পুলিশকে চাঁদা না দেয়ায় চালককে মারধর ॥ মহাসড়ক অবরোধ, পুলিশ কর্মকর্তা বরখাস্ত

এম.আর মিলন:টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতু পূর্ব পাড়ে চাঁদা না দেয়ায় ট্রাক চালক বকুলকে মারধর করায় ১০ নভেম্বর সকাল ৫টার দিকে শ্রমিকরা এলোপাতাড়ি ট্রাক রেখে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত পুলিশ কর্মকর্তাকে সাময়িক বরখাস্তের ঘোষণা দিলে পরিবহন শ্রমিকরা সকাল ১০টার দিকে অবরোধ তুলে নেয়। ফলে চার ঘণ্টা যান চলাচল বন্ধ থাকার পর বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে যানবাহন চলাচল শুরু হয়।

এ ঘটনায় অভিযুক্ত বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার এসআই নুর-ই-আলমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আহত ট্রাক চালক বকুলের চিকিৎসার ব্যয়ভার পুলিশ প্রশাসন গ্রহণ করেছে। এছাড়া এ ঘটনায় কালিহাতী সার্কেলের এএসপি মাসুদুর রহমান মনিরকে প্রধান করে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।জানা যায় , শনিবার ভোরে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় এলাকায় সেতুর পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নূর-ই-আলম টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলাচলকারী একটি ট্রাক থামিয়ে চাঁদা দাবি করে।

এ সময় ওই ট্রাক চালক বকুল চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তার মুখমন্ডলে আঘাত করেন এসআই নূর-ই-আলম। এতে ট্রাক চালক রক্তাক্ত হয়, চোখের নিচে ফেটে যায়। এই খবর ছড়িয়ে পরলে সেতু দিয়ে চলাচলকারী অন্য ট্রাক চালকরা সকাল ৬টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ে মহাসড়কের উপর এলোপাতাড়িভাবে ট্রাক রেখে যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

এই ঘটনায় সেতুর উভয়পাড়ে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শরীফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিঞা, কালিহাতী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদুর রহমান মনিরসহ অন্যান্য কর্মকর্তা ও টাঙ্গাইল জেলা শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক বালা মিঞাসহ শ্রমিক সংগঠনের নেতারা ঘটনাস্থলে উপস্থিত হন। পরে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ওই এসআইকে সাময়িক বরখাস্ত ও দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিলে শ্রমিকরা অবরোধ তুলে নেয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাবনায় জোড়া খুন: চেয়ারম্যানসহ ৫১ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার : পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ...