সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / সিএনজি অটোরিক্সা পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্য ছাড়া অন্য কোন পদ পদবীতে নেই রিপন হোসেন

সিএনজি অটোরিক্সা পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্য ছাড়া অন্য কোন পদ পদবীতে নেই রিপন হোসেন

 

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর জেলা অটোরিক্সা অটোটেম্পু মিশুক বেবিট্যাক্সি, ট্যাক্সি, ট্যাক্সিকাব পরিবহন শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-চট্ট-২৫০৩) সংগঠনের সাবেক বিভিন্ন পদ পদবী পরিচয় দানকারী হাইমচর উপজেলার গন্ডামারা গ্রামের মৃত সহিদুল্লাহ বেপারীর ছেলে মোঃ রিপন হোসেন বেপারীকে সংগঠনের পূর্বের পদ পদবী বাতিল করে তাকে সংগঠনের সাধারণ সদস্য করা হয়েছে।

রিপন হোসেন সাবেক পদ পদবী ব্যবহার করে বিভিন্ন সরকারি দপ্তরে অবৈধভাবে চিঠি চালাচালি করে যাচ্ছে এবং চাঁদাবাজি, ধান্দাবাজি ও বিআরটিতে দালালী করে ইউনিয়নের ভাব-মূর্তি নষ্ট করছে। সাধারণ চালকদের কাছ থেকে ড্রাইভিং লাইসেন্স ও গাড়ীর লাইসেন্স করে দেওয়ার কথা বলে বিভিন্ন সময় মোটা অংকের অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে। রিপন হোসেনের কাছ থেকে সাবধান থাকার জন্য এবং তার সাথে কোন প্রকার অর্থ লেনদেন না করার জন্য চাঁদপুর জেলা অটোরিক্সা অটোটেম্পু মিশুক বেবিট্যাক্সি, ট্যাক্সি, ট্যাক্সিকাব পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি কাজী শাহরিয়ার হোসেন ফারুক অনুরোধ জানিয়েছেন।

তিনি এক জরুরি বিজ্ঞপ্তিতে জানান, রিপন হোসেন বিভিন্নভাবে সংগঠনের ভাবমূর্তি নষ্ট করছে। রিপন হোসেন যদি কোন সরকারি বা আধা সরকারি কোন দপ্তরে উপজেলা এবং ষ্ট্যান্ডে সংগঠনের নাম ব্যবহার করে প্যাড সীল ব্যবহার করে তা পন্ড ও বাতিল বলে গন্য হবে। প্রশাসন সহ উক্ত ইউনিয়নের সকল সদস্যদের প্র্রতি বিষয়টি অবগত করনো হলো। রিপন হোসেন নামের প্রতারক ও দালাল থেকে সাবধান থাকার জন্য সকল শ্রমিকদেরকে অনুরোধ করা হয়েছে। এই নির্দেশ প্রদান করার পর যদি কোন দপ্তরে রিপন হোসেন প্যাড ও সীল ব্যবহার করে সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মতলবে নৌকা মার্কার প্রচারণায় এম ইসফাক আহসান

মতলব প্রতিনিধি: প্রতীক বরাদ্দের পর থেকেই ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে ...