সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ

জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ

স্টাফ রিপোর্টার :
সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে। ১৮ নভেম্বর রোববার বিকেলে চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সকদি ডিবি উচ্চ বিদ্যালয়ে এ সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিেেস্ট্রট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। তিনি বলেন, বর্তমান সরকার নারীবান্ধব সরকার। এ সরকারের আমলে নারীরা সবক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আমাদের সমাজের নারীদের অনেক ভূমিকা রয়েছে। তারা নানাভাবে সমাজের উন্নয়ন করছে। ইভটিজিংয়ের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। আপনার সন্তানকে আপনি পারেন নির্দিষ্ট লক্ষ্যে পেঁৗছাতে। কারণ, মায়েরাই জানেন আপনার ছেলেমেয়ে কোথায় যায় কোথায় থাকে। আপনাদের কাছ থেকেই এ ছেলেমেয়েরা আদর্শ শিক্ষা অর্জন করে সমাজ গড়তে পারে । তাই আপনারাই পারেন সমাজকে সুন্দরভাবে গড়ে তুলতে। তাদেরকে জঙ্গিবাদের হাত থেকে রক্ষা করতে হবে। ছেলে মেয়েদের বাল্যবিবাহ থেকে রক্ষা করতে পারে একজন মা।

জেলা তথ্য কর্মকর্তা মোহাম্মদ নূরুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন পশ্চিম সকদি ডিবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমাম হোসেন, সহকারী শিক্ষক খলিলুর রহমান, ম্যানেজিং কমিটির সদস্য কুলছুম বেগম, ইউপি সদস্য পারুল বেগম প্রমুখ।

 

 

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বর্ষসেরা আইসিটি ব্যক্তিত্ব ড্যাফোডিল পরিবারের চেয়ারম্যান ড. মোঃ সবুর খান

স্টাফ রিপোর্টার : ড্যাফোডিল পরিবার ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. মোঃ ...