সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / ফাইনালে জিহাদুল কবির ও শরীফ জুটি এবং রিপন ও শেখ সজিব জুটি

ফাইনালে জিহাদুল কবির ও শরীফ জুটি এবং রিপন ও শেখ সজিব জুটি

অমরেশ দত্ত জয়ঃচাঁদপুর ক্লাবে অনুষ্ঠিত ক্লাব কাপ লন-টেনিস টুর্নামেন্টের ফাইনালে জিহাদুল কবির ও শরীফ আশরাফুল হক জুটি এবং বশির আহমেদ রিপন ও শেখ সজিব জুটি খেলবে।

ক্লাব সদস্য ফারুক মৃধার পৃষ্ঠপোষকতায় চাঁদপুর ক্লাবের লন টেনিস গ্রাউন্ডে কয়েক সপ্তাহ আগে এ টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন চাঁদপুর ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। সভাপতিত্ব করেন ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার জিহাদুল কবির।

টুর্নামেন্টের গ্রুপ পর্যায়ে ‘এ’ গ্রুপে ছিলো ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম ও ক্লাব সদস্য শরীফ মোঃ আশ্রাফুল হক, শেখ সজীব ও বশির আহমেদ রিপন এবং শেখ মনির হোসেন বাবুল ও সফিউদ্দিন আহম্মেদ । গ্রুপ ‘বি’ তে ছিলো চাঁদপুরের নৌ পুলিশ সুপার জমসের আলী ও জেল সুপার মাঈন উদ্দিন আহম্মেদ, ফারুক মৃধা ও বি এম হারুন-অর-রশিদ এবং প্রধান নির্বাহী সড়ক ও জনপথ বিভাগ ও সেলিম আহমেদ।

টুর্নামেন্টের সেমি-ফাইনাল খেলায় চাঁদপুরের নৌ পুলিশ সুপার জমসের আলী ও জেল সুপার মাঈন উদ্দিন আহম্মেদ কে হারিয়ে ফাইনালে উঠে পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম ও ক্লাব সদস্য শরীফ মোঃ আশ্রাফুল হক জুটি এবং ফারুক মৃধা ও বি এম হারুন-অর-রশিদ কে হারিয়ে ফাইনালে উঠে শেখ সজীব ও বশির আহমেদ রিপন জুটি ।

গত রোববার রাতে জেলা ক্রীড়া সংস্থার লন টেনিস উপ-কমিটির সাধারণ সম্পাদক রোটারিয়ান শরীফ আশরাফুল হকের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি জানান, সহসাই এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বগুড়ায় নারী শিক্ষার্থীর বাইসাইকেল র‌্যালি

স্টাফ রিপোর্টার : ‘নারীর কথা শুনবে, বিশ্ব-কমলা রঙে নতুন দৃশ্য এই স্লোগানকে ...