সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / ইয়াসিরের সেঞ্চুরির সঙ্গে রাজ্জাকের পাঁচ উইকেট

ইয়াসিরের সেঞ্চুরির সঙ্গে রাজ্জাকের পাঁচ উইকেট

খেলাধুলা ডেস্ক |
প্রথম শ্রেণির ক্রিকেটে ইয়াসির আলী তুলে নিয়েছেন নিজের পঞ্চম সেঞ্চুরি। একই দিনে ৩৫তম বারের মতো ইনিংসে পাঁচ উইকেট নেয়ার কীর্তি গড়েন আব্দুর রাজ্জাক।

রাজশাহীতে চলছে দক্ষিনাঞ্চল ও পূর্বাঞ্চলের মধ্যকার বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) দ্বিতীয় রাউন্ডের খেলা। ম্যাচে এরই মধ্যে দক্ষিণাঞ্চলকে বড় রানের সামনে দাড় করিয়েছে পূর্বাঞ্চল। যার বড় কৃতিত্ব ইয়াসিরের।

চলতি রাউন্ডের দ্বিতীয় দিনে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) প্রথম ইনিংসে সব উইকেট হারিয়ে ৪৭৩ রান করে পূর্বাঞ্চল। জবাবে ব্যাটিংয়ে নেমে মোটেই ভালোভাবে দিন শেষ করতে পারেনি দক্ষিনাঞ্চল। দিন শেষে মাত্র ৮৯ রান তুলতেই ৪ উইকেট হারিয়ে বসে আছে তারা।

প্রথম দিনেই সেঞ্চুরি পান পূর্বের শামসুর রহমান। এদিন ২৬ রানে অপরাজিত ছিলেন ইয়াসির। দ্বিতীয় দিনে ১১২ পর্যন্ত গিয়ে থামেন তিনি। ১৭৪ বলের ইনিংসটিতে ১২টি চার হাঁকান ইয়াসির।

৪৮.২ ওভার বল করে ১৭১ রান দিয়ে ইস্টের পাঁচ উইকেট তুলে নেন রাজ্জাক। তিনি ছাড়া দুটি করে উইকেট নেন ফজলে মাহমুদ রাব্বী ও মেহেদী হাসান।

একই দিনে বগুড়ায় চলতি আরেক ম্যাচের প্রথম ইনিংসে ২৫৫ রানে অলআউট হয় উত্তরাঞ্চল। দলের হয়ে সর্বোচ্চ ৮১ রান করেন ওপেনার মিজানুর রহমান। এছাড়া নাঈম ইসলাম করেন ৬১ রান ফরহাদ হোসেন করেন ৫৪ রান।

মধ্যাঞ্চলের হয়ে ৬ উইকেট নেন পেসার শহিদুল ইসলাম। জবাবে ৫০ রান তুলতেই ৩ উইকেট হারিয়ে বসে মধ্যাঞ্চল।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বগুড়ায় নারী শিক্ষার্থীর বাইসাইকেল র‌্যালি

স্টাফ রিপোর্টার : ‘নারীর কথা শুনবে, বিশ্ব-কমলা রঙে নতুন দৃশ্য এই স্লোগানকে ...