সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মুরাদনগরে নূরে আলম নামে শিশুকে গাড়ী চাপা দিয়ে হত্যার অভিযোগ

মুরাদনগরে নূরে আলম নামে শিশুকে গাড়ী চাপা দিয়ে হত্যার অভিযোগ

আবুল কালাম আজাদ, কুমিল্লা প্রতিনিধিঃ পূর্বের সক্রতার জের ধরে মুরাদনগরে নূরে আলম নামে ছয় বছরের শিশুকে পিকাপ গাড়ী চাপা দিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

পারিবারিক, মুগসাইর গ্রামের সালাম মাস্টার, জলিল, আঃ তাহের, সোলেমান মুহুরী ও খায়রুল আলম মিনহাজ ও মামল সূত্রে যানাযায়, গতকাল সোমবার দুপুর ২টায় মুরাদনগর উপজেলা ধামঘর ইউনিয়নের মুগসাইর গ্রামের পিতাঃ আঃ হাসেম মাতা আমেনা বেগম ছেলে নূরে আলম (৬) কে মুগসাইর-সিমাকান্দি গ্রামের কাঁচা রাস্তার আঃ সালাম ও খালেক মিয়ার বাড়ীর সামনে নূরে আলম দাঁড়ানো অবস্থায় পিকাপ গাড়ী চাপা দিয়েছে পরম তলা গ্রামের ওহিদ মিয়ার ছেলে মোঃ সোহাগ মিয়া(৩২)। সোহাগ মুগশাইর উদয়ন মৎস প্রকল্প মালিক আয়োব আলী পিকাপ গাড়ীর ড্রাইভার।


নিহত নূরে আলম পিতা আঃ হাসেম জানায়, মৃতঃ নূরে আলমের পিতা আঃ হাসেম বাদী হয়ে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করে। মুগশাইর উদয়ন মৎস প্রকল্প মালিক আয়োব আলী সাথে গত শুক্রবার জুম্মার নামাজের পর গ্রামবাসী একত্রি হয়ে মুগশাইর উদয়ন মৎস প্রকল্প মালিক আয়োব আল কে মুগশাইর উদয়ন মৎস প্রকল্প বন্ধের দাবী জানান, এই সক্রতার জের ধরে শিশু নূরে আলমের উপর পিকাপ গাড়ী তুলে হত্যা করা হয়েছে বলে তারা দাবী করেন।

এব্যাপারে গ্রামের বিভিন্ন মানুষের কাছে ভিডিও ফুটেজ দেখা যায়, শিশু নূরে আলম বাড়ীর সামনে দাড়ানো অবস্থায় ওই পিকাপ গাড়ী দ্রুতগতিতে চালিয়ে নূরে আলমকে চাপা দিয়ে রাস্তায় ফেলে রেখে ড্রাইভার সোহাগ পালিয়ে যায়।

মুরাদনগর থানা অফিসার ইনচার্জ(ওসি) একেএম মনজুর রহমান জানান, এব্যাপারে পরম তলা গ্রামের ওহিদ মিয়ার ছেলে মোঃ সোহাগ মিয় ও মুগশাইর উদয়ন মৎস প্রকল্প মালিক আয়োব আলীকে আসামী করে মামলা হয়েছে। ড্র্াইভার পালিয়ে গেলেও পিকাপ গাড়ী উদ্ধার করে মুরাদনগর থানা আটক করে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাবনায় জোড়া খুন: চেয়ারম্যানসহ ৫১ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার : পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ...