সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / দৈনিক মতলবের আলোর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী সেরা কন্ঠশিল্পী পুরষ্কার প্রদান
মুক্তিযুদ্ধের বিজয় মেলা মঞ্চে দৈনিক মতলবের আলোর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন ডাঃ দীপু মনি এমপি।

দৈনিক মতলবের আলোর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী সেরা কন্ঠশিল্পী পুরষ্কার প্রদান

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক মতলবের আলো পত্রিকার ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সেরা ১০ কন্ঠশিল্পী পুরষ্কার বিতরন, গুণীজন সংবর্ধনা, আলোচনা সভা ও সেরা ১০ শিল্পীর মাধ্যমে সঙ্গীত পরিবেশন মুক্তিযুদ্ধের বিজয় মেলা পঞ্চমদিন অনুষ্ঠিত হয়েছে।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা মঞ্চে দৈনিক মতলবের আলোর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর ক্রেস্ট গ্রহণ করছেন বিজয় মেলার মহাসচিব হারুন আল-রশীদ।

বুধবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা: দীপু মনি এমপি। তিনি প্রথমেই গভীরভাবে শ্রদ্ধার সাথে স্মরন করেন যারা জাতির পিতার ডাকে যুদ্ধে ঝাপিয়ে পড়েছিল সেই সব বীর মুক্তিযোদ্ধাদেরকে। স্মরন করেন সেইসব মা-বোনদের যারা দেশের জন্য ইজ্জত বিলিয়ে দিয়েছিলেন। আরো শ্রদ্ধার সাথে স্মরন করেন জাতীয় ৪ নেতা সহ চাঁদপুরের সমস্ত বীরমুক্তিযোদ্ধাদের।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা মঞ্চে দৈনিক মতলবের আলোর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর ক্রেস্ট গ্রহণ করছেন মাঠ মঞ্চের আহ্বায়ক ইয়াহিয়া কিরন।

তিনি বলেন জাতিরপিতাবঙ্গবন্ধুশেখ মজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে বাঙালি জাতি দেশ মাতৃকাকে মুক্ত করতে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। আজকে স্বাধীন দেশে গনমাধ্যমের অনেক বড় দায়িত্ব রয়েছে। সত্য কথা মানুষের কাছে তুলে ধরা এবং মানুষকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ব্যাপারেও অনেক বড় ভূমিকা পালন করছে। চাঁদপুরের সব পত্রিকাগুলোর মান অনেক উন্নত হয়েছে এবং এর উত্তোরত্তর সাফল্য কামনা করছি।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা মঞ্চে দৈনিক মতলবের আলোর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর ক্রেস্ট গ্রহণ করছেন সাংষ্কৃতিক পরিষদের আহ্বায়ক তপন সরকার।

তিনি গনমাধ্যমের উদ্দ্যেশে আরো বলেন আমরা যেন সঠিকভাবে কাজ করি সেজন্য আমাদের ভুলভ্রান্তি পত্রিকান্তরে তুলে ধরে দেখিয়ে দিয়ে কাজ করার জন্য আমাদের সহযোগিতা করবেন। একটি পত্রিকা সংবাদ মাধ্যমের অনেক দায়িত্ব পালন করে। সাহসী বৃত্তে সত্যের সন্ধানে এই মতলবের আলো। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশেই পত্রিকার সত্যতা। আমিও একজন সংবাদ পরিবারের সন্তান। সংবাদের মাধ্যমে সত্যতা প্রকাশ পেয়ে থাকে।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা মঞ্চে দৈনিক মতলবের আলোর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর ক্রেস্ট গ্রহণ করছেন জেলা আওয়ামীলীগ সদস্য আইয়ুব আলী বেপারী।

আগামীতে এদেশকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারে এই সংবাদ মাধ্যম। মতলবের আলো একটি প্রতিযোগিতা করেছে। সেই প্রতিযোগিতার মাধ্যমে ১০ জন সেরা ক্ষুদে কন্ঠশিল্পী বাছাই করা হয়েছে। এমনিভাবে প্রতিযোগিতা করে চাঁদপুর থেকে শিল্পী তৈরি করা হলে দেশে চাঁদপুরের নাম আরো ছড়িয়ে পড়বে। আমি এর সাফল্য কামনা করছি।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা মঞ্চে দৈনিক মতলবের আলোর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সেরা ১০ কন্ঠ শিল্পী দিপা রায় চৈতিকে নগদ অর্থ ও ক্রেস্ট ও পুরষ্কার প্রদান করছেন ডা: দীপু মনি এমপি।

দৈনিক মতলবের আলোর নির্বাহী সম্পাদক ডা: মাসুদ হাসানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড.শামসুল হক ভূইয়া। সংবর্ধিত অতিথির ক্রেস্ট গ্রহন করেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, মুক্তিযুদ্ধের বিজয় মেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মহসিন পাঠান, মহাসচিব হারুন আল রশীদ, জেলা আওয়ামীলীগ সদস্য আইয়ুব আলী বেপারী, মেলার মাঠ ও মঞ্চ পরিষদের আহবায়ক মো; ইয়াহিয়া কিরন, সাজেদা সুলতানা কাকন, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডা: মাহমুদুন নবী মাসুম, স্বাধীনতা চিকিৎসা পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা: দেলোয়ার হোসেন ভূইয়া, আমরা মুক্তিযুদ্ধের সন্তান জেলা শাখার সভাপতি জাফর ইকবাল মুন্না, কামরুজ্জামান মিন্টু প্রমূখ।

দৈনিক মতলবের আলোর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সেরা ১০ কন্ঠশিল্পী সহ অতিথিবৃন্দ।

সেরা ১০ কন্ঠশিল্পীর পুরষ্কার ও সনদপত্র গ্রহন করে প্রথম স্থান অধিকারকারী দিপা রায় চৈতী, দ্বিতীয় স্থান মেহবুবা শাহরিন নিহা, তৃতীয় স্থান গিয়াস উদ্দিন দেওয়ান, সিরাজুম মনির পান্থ’, সাইদুল আমিন সিফাত, তনুশ্রী পাল রক্তি, কামরুল হাসান শান্ত, উম্মে আয়শা খানম শম্পা, তাসীন সোবহান বর্ষা ও স্থান তৃষা ঘোষ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মতলবে নৌকা মার্কার প্রচারণায় এম ইসফাক আহসান

মতলব প্রতিনিধি: প্রতীক বরাদ্দের পর থেকেই ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে ...