সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / মতলবে নিখোঁজ স্কুল ছাত্রের সন্ধানে মানববন্ধন
নিখোঁজ মাহিবের সন্ধানের দাবিতে মানববন্ধ।

মতলবে নিখোঁজ স্কুল ছাত্রের সন্ধানে মানববন্ধন

মতলব প্রতিনিধি: নিখোঁজ এক স্কুল ছাত্রের সন্ধানে ৬ ডিসেম্বর মানববন্ধন করেছে মতলব দক্ষিণ উপজেলার ঘোনা ওয়াসিম উদ্দিন সরকারী প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র মাহিব (৭) গত ৩ ডিসেম্বর স্কুল থেকে বাড়ি ফিরে আসার পথে নিখোঁজ হয়।

জানা যায়, ওই এলাকার প্রধানীয়া বাড়ীর প্রবাসী মাসুদ রানা ও বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহিনা আক্তারেরর ছেলে মাহিন পরীক্ষা শেষে স্কুলের পাশের এক বাড়িতে খেলা করছিল। তার মা স্কুল শেষে বাড়ি ফিরার সময় ওই বাড়িতে না পেয়ে চলে আসে। বাড়িতে এসেও ছেলের কোন খোঁজ না পেয়ে চারদিকে খোঁজাখুজি শুরু করে। কিন্তু কোথাও তার খোঁজ না পেয়ে পরের দিন ৪ ডিসেম্বর মাহিবের চাচা মতলব দক্ষিণ থানায় একটি হারানো ডায়রী করেন।

নিখোঁজ মাহিবের খোঁজে বৃহস্পতিবার পরীক্ষা শেষে মানববন্ধন করেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা। এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ করিম মাষ্টার, বিল¬াল হোসেন, শাহিনুর আক্তার, সহকারী শিক্ষক মোঃ জামাল হোসেন, মোঃ ওমর ফারুক, শিল্পি আক্তারসহ এলাকাবাসী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন বলেন, মাহিবের খোঁজে এলাকায় মাইকিং ও থানায় ডায়রী করা হয়েছে। তার সন্ধানে আজ মানববন্ধন করা হয়েছে, যাতে প্রশাসন অতি দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে পারে। এদিকে মানববন্ধনের পরে থানার এসআই রুহুল আমিন ঘটনাস্থলে উপস্থিত হন এবং মাহিবের বিষয়ে বিভিন্নজনকে জিজ্ঞাসাবাদ করেন।

থানার ওসি একেএমএস ইকবাল বলেন, নিখোঁজ শিশুটির সন্ধানে আমাদের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত আছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সূর্য সন্তানদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার : শহীদ বুদ্ধিজীবী দিবসে ঢাকার মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা ...