সর্বশেষ সংবাদ
Home / লাইফস্টাইল / এ যেন বিয়ের বছর!

এ যেন বিয়ের বছর!

লাইফস্টাইল ডেস্ক |
বিদায় নিচ্ছে ২০১৮ আমরা প্রস্তুতি নিচ্ছি ২০১৯ কে বরণ করে নিতে। প্রতিটি বছরের মতোই ২০১৮ জুড়েও ছিল নানা ঘটনা আর দুর্ঘটনা। তবে সব কিছু ছাপিয়ে যে বিষয়টি সবার নজর কেড়েছে, তা হচ্ছে হলিউড-বলিউড-ঢালিউড-টালিউডে এবার ছিল বিয়ের বছর।

অার শুধু তারকারাই নয়, বিট্রেনের রাজ পরিবার, ভারতের বিশ্বসেরা ধনী আম্বানি পরিবারের বিয়েও আলোচনায় রয়েছে বিশ্ব মিডিয়ায়।

প্রেমিক নিক জোনাসের সঙ্গে ঘর বেঁধেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। রাজকীয় আয়োজন সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

২০১৮ সালের মে মাসের ৮ তারিখে বিয়ের পিঁড়িতে বসেছেন অণিল কাপুরের মেয়ে সোনাম কাপুড়। তিনি ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন।


ইতালির লেক কেমোতে ১৪ ও ১৫ নভেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন দীপিকা ও রণবীর জুটি।

প্রায় হাজার কোটি টাকা ব্যয় করে ভারতের ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির সঙ্গে বিয়ে হয়েছে শিল্পপতি পিরামলের ছেলে আনন্দ পিরামলের। গত ১২ ডিসেম্বর তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। নব-দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয় (১৬ ডিসেম্বর)।


ব্রিটেনের রাজ পরিবারের প্রিন্স হ্যারি এবং মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের বিয়ে হয় গত ১৯ মে। এই রাজকীয় বিয়ে ঘিরে আগ্রহের শেষ ছিলনা বিশ্ববাসীর।


কলকাতায় গত ১১ মে গাঁটছড়া বাঁধেন পরিচালক রাজ ও জনপ্রিয় নায়িকা শুভশ্রী।

..
মার্কিন অভিনেতা ড্যারিল সাবারার সঙ্গে ঘর বাঁধলেন জনপ্রিয় মার্কিন সঙ্গীতশিল্পী মেগান ট্রেইনর। শনিবার (২২ ডিসেম্বর) লস অ্যাঞ্জেলসে এ দম্পতির নিজ বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। একই দিন ‘অল অ্যাবাউট দ্য বেস’খ্যাত এই গায়িকার জন্মদিনও ছিল।

এছাড়া, দেশে ৯ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন মডেল ও অভিনেতা তৌসিফ মাহবুব। তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস জারা রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ছেন।

‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা পারিবারিকভাবে বিয়ে করেন ২৬ এপ্রিল। তার বর জোবাইদুল হক পেশায় একজন ব্যাংকার।

জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ২৩ জুন উপস্থাপক ও অভিনেত্রী তানিয়া হোসাইনকে বিয়ে করেন।

বছরের শেষে বিয়ে করেন আলোচিত নায়ক সিয়াম আহমেদ। ১৬ ডিসেম্বর বিজয় দিবসে রাজধানীর এক রেস্তোরাঁয় সিয়াম ও শাম্মা রুশাফি অবন্তীর আকদ অনুষ্ঠিত হয়।

 

ঘরোয়া আয়োজনে সম্প্রতি শবনম ফারিয়াও বিয়ে করেন। সিয়ামের বিয়ের পরপরই নিজের বিয়ের ছবি ফেসবুকে প্রকাশ করেন এই অভিনেত্রী। তার বর হারুনুর রশীদ অপু।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনে দিনে বয়স বেড়ে ৪০-এর কোঠায়।

লাইফস্টাইল ডেস্ক | দিনে দিনে বয়স বেড়ে ৪০-এর কোঠায়। জীবনের একটি বড় ...