সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / আশুলিয়ায় টর্ক ফ্যাশন লিমিটেডের ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

আশুলিয়ায় টর্ক ফ্যাশন লিমিটেডের ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

আলমাস হোসেনঃ ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় টর্ক ফ্যাশন লিমিটেড কাঁরখানার আয়োজনে “টর্ক ফ্যামিলি’স” ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় আশুলিয়ার সাধুপাড়াস্থ খেলার মাঠে পোশাক কাঁরখানাটির কার্যনির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলম চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন দৈনিক আলোকিত কণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ ওমর ফারুক।


এসময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার ঢাকা জেলা ব্যুরো চীফ সাংবাদিক আলমাস হোসেন, উইনটেক্স ফ্যাশন ওয়্যার লিমিটেড কাঁরখানার ব্যাবস্থাপনা পরিচালক মুহাম্মদ বাপ্পি রেজা, আশুলিয়া প্রেস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান লিটন, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার সাভার প্রতিনিধি সীমা আক্তার ছোঁয়া ও দৈনিক আমার বার্তা পত্রিকার আশুলিয়া প্রতিনিধি আব্দুল্লাহ আল নোমান।

সভাপতির বক্তব্যে জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, আমরা টর্ক ফ্যামিলি সবসময় এক ও অভিন্ন। শ্রমিক-মালিকের সম্পর্ককে আরও সুদৃঢ় করতে আমরা প্রতি বছর এ ধরণের বিনোদন মূলক খেলাধুলাসহ বার্ষিক বনভোজনের আয়োজন করে থাকি। আর এসকল ভালো কাজ বেশি বেশি করতে টর্ক ফ্যাশন লিমিটেডের চেয়ারম্যান জনাব কামাল উদ্দিন, ম্যানেজিং ডিরেক্টর কাজী ফাহিমুল হক (মিটু) সহ সিনিয়র কর্মকর্তা ও শ্রমিকদের সার্বিক সহযোগিতা রয়েছে বলেও জানান তিনি।

অনুষ্ঠান ও খেলা সঞ্চালনায় ছিলেন টর্ক ফ্যাশন লিমিটেডের প্রিন্ট ও এমব্রয়েডারি বিভাগের ইনচার্জ নাজমুল হাসান। এই টুর্নামেন্টে মোট ১৭টি দল অংশগ্রহণ করছেন। উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন ফিনিশিং ৩ বনাম কোয়ালিটি ১। চমৎকার এ খেলা উপভোগ করতে প্রতিদিন খেলার মাঠে ভিড় করছেন সব বয়সী নারী ও পুরুষ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অস্ট্রেলিয়াকে ফলোঅন না করানোর খেসারত দিচ্ছে ভারত

স্পোর্টস ডেস্ক | আগের দিন ৭ উইকেটে ৪৪৩ রানে প্রথম ইনিংস ঘোষণার ...