সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / নতুন কুড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের মূল্যায়ন ও সংবর্ধনা অনুষ্ঠান
নতুন কুড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের মূল্যায়ন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিজয় মেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মহসিন পাঠান।

নতুন কুড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের মূল্যায়ন ও সংবর্ধনা অনুষ্ঠান

মানিক দাস ॥ নতুন কুড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের মূল্যায়ন ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬ জানুয়ারি) সন্ধ্যা ৬ টায় কদমতলাস্থ সাংস্কৃতিক চর্চা কেন্দ্রে তা অনুষ্ঠিত হয়। ২০১৮ এর বিজয় মেলার ও চতুরঙ্গের মহাসচিব হারুন আল রশিদের সভাপতিত্বে ও নতুন কুড়ির প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট আবুল কালাম সরকারের সঞ্চালনায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নতুন কুড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের মূল্যায়ন ও সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখছেন বিজয় মেলার মহাসচিব হারুন আল রশীদ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন বিজয় মেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মহসিন পাঠান। তিনি এসময় বিজয় মেলার সম্পর্কে বলেন গত ২৫ বছরের বিজয় মেলায় আমরা কি পেয়েছি কি দিতে পেরেছি সে লক্ষেই এইবার ২০১৭ তে কাজ করতে চেয়েছিলাম এবং সেইবার সব খরচ করে প্রায় সাড়ে ৫ লক্ষ টাকা বিজয় মেলার ফান্ডে দিতে পেরেছি।

এ বছরও আমরা ১৬ দিন মেলা করে একটি বৃহৎ অর্থ বিজয় মেলার ফান্ডে জমা করতে পারব বলে আশাবাদী। এছাড়াও তিনি নতুন কুড়ি সম্পর্কে বলেন এই সংগঠনের প্রধান গুণী ও আলোকিত একজন আছেন তিনি হলেন প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট আবুল কালাম সরকার। কারন তিনি এমন একজন মানুষ যিনি বিভিন্ন নতুন নতুন সৃষ্ঠি করে সাংস্কৃতিক অঙ্গনকে আলোকিত করেন। সভাপতির বক্তব্যে হারুন আল রশিদ বলেন বিজয় মেলায় নতুন কুড়ির অনুষ্ঠান কেমন হলো এর মূল্যায়ন সভা আজ হচ্ছে। আমরা যারা সংষ্কৃতি করি তারা ধর্মান্ড।

এদেশে ধর্মের সাথে সংষ্কৃতি ভিন্ন। ধর্ম ধর্মের স্থানে, আর সংস্কৃতির স্থানে। তিনি আরও বলেন, যখন মসজিদে আযান দেয় সন্ধ্যায় হিন্দু নারীরাও মাথায় কাপড় দেয়। সন্ধ্যায় মন্দিরে পূজা অর্চনা হলে উলুধ্বনি শুনে মুসলিম মানুষ ওই স্থান দিয়ে নিরবে পথ চলে। আমার কাছে সংস্কৃতির চেয়ে ধর্ম আগে। সমাজে বাস করতে হলে ধর্ম, সংষ্কৃতি সব মিলিয়ে আমাদেরকে চলতে হয়। এ অনুষ্ঠানে চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে সদ্য নিয়োগপ্রাপ্ত ও নবাগত আইনজীবী ফারজানা আক্তার, সাজেদা বেগম, অর্নব দে, বিশ্বজিৎ কর রানা, শাহাজাহান সহ নবাগত আইনজীবীদেরকে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা প্রদান করা হয়।

নতুন কুড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের মূল্যায়ন ও সংবর্ধনা অনুষ্ঠানে মহাসচিব হারুন আল রশীদ কে ফুলেল শুভেচ্ছা।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন অ্যাড. শেখ জহিরুল ইসলাম, অ্যাড. শহীদুল্লাহ কায়ছার, সাংস্কৃতিক সংগঠক তপন সরকার, মো: ইয়াহিয়া কিরন, অ্যাড. নুরুল হক কমল, অ্যাড. মো: শাহাদাত, অ্যাড. আব্দুল্লাহিল বাকী, নুরুল আমিন আকাশ, হেলাল খান সহ প্রমূখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন গোবিন্দ মন্ডল, জাকারিয়া ভূইয়া বতু, লিটন সরকার, রিচি, সোমা, ফারজানা, বিরেন সাহা, সেলিম, কার্তিক সরকার, রফিকুজ্জামান রনি, পিএম বিল্লাল।

আরো উপস্থিত ছিলেন এডভোকেট শ্যাম সুন্দর রায়, শাকিল, তাছলিমা, উর্মি, তাজ, তানিয়া, মীম, সূচনা, শরিফ, মোবারক, মঞ্জু, তানভীর, শিপন খান, কাজল, জীবন, সোহেল, কাদের, জুয়েল, রনি, আকবর হোসেন, সেলুম, মানিক দাস, শাহরিয়া পলাশ, অঞ্জিত দত্ত, গৌবিন্দ মন্ডল, কার্তিক সরকার, সোমা, সোহেল, আজিজ, শুভ্র, বাতেন, মনু, রুমা, বাদল, বতুসহ প্রমূখ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শাকিবের বাড়িতে অপু যাচ্ছেন শুটিংয়ের জন্য।

নিজস্ব প্রতিবেদক শিরোনামটি দেখে হয়তো অনেকেই অবাক হচ্ছেন। কেননা শিরোনামে যাদের নাম ...