সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মামলার রায় পক্ষে আনার প্রলোভন দেখিয়ে গণধর্ষণ, আটক ২

মামলার রায় পক্ষে আনার প্রলোভন দেখিয়ে গণধর্ষণ, আটক ২

স্টাফ রিপোর্টার :
কুমিল্লায় নারী নির্যাতনের মামলার রায় পক্ষে আনার প্রলোভন দেখিয়ে এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

ওই ঘটনায় বুধবার (০৯ জানুয়ারি) দুপুরে মামলা দায়েরের পর আনিছুর রহমান ও লিটন বিশ্বাস নামে অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

জেলার সদর দক্ষিণ মডেল থানার লালমাই উপজেলার শানিচোঁ গ্রামে এক ব্যক্তির নির্জন বাড়িতে এই গণধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ ও মামলার অভিযোগ থেকে জানা যায়, জেলার দেবিদ্বার উপজেলার চাঁনপুর গ্রামের চার সন্তানের জননী তার স্বামী আবদুল মালেকের বিরুদ্ধে আদালতে নারী নির্যাতনের মামলা দায়ের করেন। এ মামলার রায় পক্ষে আনার প্রলোভন দেখিয়ে কুমিল্লার আদালতের এক আইনজীবীর সহকারী জহিরুল ইসলাম (৩৫) ওই নারীকে গত ২৮ ডিসেম্বর (শুক্রবার) শানিচোঁ গ্রামের এক আইনজীবীর নির্জন বাড়িতে নিয়ে আসেন। সেখানে তাকে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আটকে রেখে বাড়ির দারোয়ান লিটন বিশ্বাস (৩৮), আরেক আইনজীবী সহকারী আনিছুর রহমান (৩৫) মিলে পালাক্রমে ধর্ষণ করেন।

এ ঘটনায় ওই নারী বিভিন্ন স্থানে প্রতিকার চেয়ে বিচার না পেয়ে নিরুপায় হয়ে এবং প্রভাবশালী আসামিদের হুমকির মুখে আদালতে মামলা দায়ের করতে ব্যর্থ হন। পরে বুধবার দুপুরে সদর দক্ষিণ মডেল থানায় ওই তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।

সদর দক্ষিণ মডেল থানার উপ-পরিদরর্শক (এসআই) খাদেমুল বাহার জানান, ‘মামলার এজাহারভুক্ত আসামি আনিছুর রহমান ও লিটন বিশ্বাসকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামি জহিরুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে’।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছেলের সঙ্গে বিয়ে না দেয়ায় ধর্ষণ করলো বাবা

নিজস্ব প্রতিবেদক টাঙ্গাইলের সখীপুরে প্রায় তিন সপ্তাহ ধরে আটকে রেখে এক মাদরাসা ...