সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় স্কুল ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে আটক ২

আশুলিয়ায় স্কুল ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগে আটক ২

আলমাস হোসেনঃ আশুলিয়ায় নবম শ্রেণীর দুই স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে দুই বখাটে যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকাল ১১টার দিকে আশুলিয়ার শিমুলিয়া এসপি হাই স্কুল থেকে তাদেরকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। আটককৃতরা হলো- ঢাকা জেলার ধামরাই থানাধীন মদনদিয়া গ্রামের রহমান আলীর ছেলে আলামিন ইসলাম রতন (২০) এবং একই এলাকার বজলুর রহমানের ছেলে মোঃ শাকিল হোসেন (২১)। এরা দুজনই এলাকার চিহ্নিত বখাটে বলে জানিয়েছে পুলিশ ও এলাকাবাসী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ওই দুই ছাত্রী স্কুলে আসার পথে বখাটে আলামিন, শাকিলসহ অজ্ঞাতনামা কয়েকজন বখাটে যুবক তাদের ব্যাগ ও হাত ধরে টানাটানি এবং শ্লীলতাহানির চেষ্টা করে। এমন দৃশ্য দেখে ওই স্কুলের অন্য ছাত্ররা এগিয়ে এসে এর প্রতিবাদ করলে উপস্থিত ছাত্রদেরও মারপিট করে বখাটেরা। পরে ছাত্র-ছাত্রীরা সবাই স্কুলে এসে প্রধান শিক্ষককে বিষয়টি জানালে শিক্ষক ও ছাত্ররা মিলে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দুই বখাটেকে ধরে এনে স্কুলে আটকিয়ে রেখে পুলিশে খবর দেয়। পরে এসআই আসাদ মিয়ার নেতৃত্বে আশুলিয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ওই দুই বখাটেকে আটক করে থানায় নিয়ে আসে।

এবিষয়ে শিমুলিয়া এসপি হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ ইয়ার হোসেন বলেন, এই বখাটে মাস্তানেরা স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই অবস্থান নিয়ে মেয়েদের বিভিন্ন ভাবে বিরক্ত সহ কুপ্রস্তাব দিয়ে থাকে। এর আগেও আমার স্কুলের শিলা নামের এক ছাত্রীকে শ্লীলতাহানি করায় লজ্জায় মেয়েটি আত্মহত্যা করেছে। এই লম্পটগুলোর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যাবস্থা না নিলে এরা আরো বেপরোয়া হবে। পরে এঘটনার উপযুক্ত বিচারও দাবি করেন প্রধান শিক্ষক।

এ বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই বখাটেকে আটক করা হয়েছে। এঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোল গয়ড়া গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৩৭৩ বোতল ফেন্সিডিল উদ্ধার

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল গয়ড়া গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৩৭৩ বোতল ...