সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক দুঃখ প্রকাশ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক দুঃখ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক
সড়কে হেলমেট ছাড়া মোটরসাইকেলে যাত্রী হওয়ার ঘটনায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক দুঃখ প্রকাশ করেছেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ তথ্য জানান।

সেতুমন্ত্রী বৃহস্পতিবার সড়কে শৃঙ্খলা ফেরানোর বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এ সময় সম্প্রতি জুনাইদ আহমেদ পলকের মাথায় হেলমেট ছাড়া সচিবালয়ে যাওয়ার ঘটনা উল্লেখ করে সাংবাদিকরা প্রশ্ন করেন। প্রশ্নের জবাবে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘ওই প্রতিমন্ত্রী সড়কে হেলমেট ছাড়া মোটরসাইকেলে যাত্রী হওয়ার ঘটনায় আমার কাছে ভুল স্বীকার করেছেন। তাকে আমি এ বিষয়ে জিজ্ঞেস করেছিলাম। পরে তিনি এ ঘটনায় ভুল বুঝতে পেরে দুঃখ প্রকাশের পাশাপাশি ভবিষ্যতে এমন ঘটনা ঘটবে না বলে আমাকে কথা দিয়েছেন।’

প্রসঙ্গত, গত মঙ্গলবার নতুন দায়িত্বে নেওয়ার প্রথম দিনেই মোটরসাইকেলে করে সচিবালয়ে যান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ নিয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ করেন। সে ছবিতে দেখা যায় তিনি হেলমেট ছাড়া মোটরসাইকেলের যাত্রী হয়েছেন। বিষয়টি এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠে। আইনপ্রণেতা হিসেবে হেলমেট না পড়ে মোটরযান আইন ভাঙায় ফেসবুকে পলকের পোস্টেই সমালোচনা করেন অনেকে।

এ প্রসঙ্গে পলক পরে সাংবাদিকদের বলেন, তাড়াহুড়ো করে যাওয়ার জন্য আমি যে বাইকের সাহায্য নিয়েছি, তার কাছে কোনো বাড়তি হেলমেট ছিল না। আর ওটা রাইড শেয়ারিংয়ের বাইকও ছিল না, ব্যক্তিগত বাইক ছিল।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘কমবে ইন্টারনেটের দাম’

ক্রাইম এ্যাকশান ডেস্ক সাশ্রয়ী মূল্যে সবার কাছে ইন্টারনেট পৌঁছানোটাই হবে আমাদের এবারের ...