সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চরমোনাই পীরের চাচাতো ভাইয়ের ইয়াবা সেবনের ছবি ভাইরাল

চরমোনাই পীরের চাচাতো ভাইয়ের ইয়াবা সেবনের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক
চরমোনাই পীর ও ইসলামী আন্দোলনের আমির সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের চাচাতো ভাই মাউদুত করিমের ইয়াবা সেবনের একটি ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল। হ্যান্ডকাপ পরিহিত ছবিটি ফেসবুকে পোস্ট করার ঘণ্টাখানেকর মধ্যে ভাইরাল হয়ে যায়।

বিষয়টি নিয়ে বরিশালে শুরু হয় ব্যাপক তোলপাড়। শেয়ার, লাইক ও নানা ধরনের মন্তব্যসহ ব্যাপক আলোচনা-সমালোচনার খোরাক জোগায় ছবিটি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারি কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে বরিশাল নগরীর বেলাতলা খেয়াঘাট এলাকা থেকে ৮পিস ইয়াবাসহ মাউদুত করিমকে আটক করে গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। এরপর তাকে হ্যান্ডকাপ পরিয়ে গোয়েন্দা পুলিশের কার্যালয় নিয়ে আসা হয়।

মাউদুত করিম সদর উপজেলার পশুরীকাঠী এলাকার মোবারক করিমের ছেলে। চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের আপন চাচাত ভাই। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন মল্লিক। হ্যান্ডকাপ পরিহিত মাউদুত করিমের ইয়াবা সেবনের ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেকে পোস্ট দিল সে ব্যাপারে কিছুই জানেন না বলে দাবি করেন মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র নাসির উদ্দিন মল্লিক।

তবে গোয়েন্দা পুলিশের অপর একটি সূত্র জানায়, মাউদুত করিমকে আটক করে গোয়েন্দা পুলিশের কার্যালয় নিয়ে আসা হলে অনেকেই বিস্ময় প্রকাশ করেন। এ সময় কৌতূহলি হয়ে মাউদুত করিমের কাছে ইয়াবা সেবনের দৃশ্য দেখতে চান। মাউদুত করিম তাদের অনুরোধে ইয়াবা সেবন করে দেখান। সেখানে উপস্থিত কেউ মুঠোফোনে ছবিটি তুলে ফেসবুকে পোস্ট করেন।

 

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বালিয়া উপকেন্দ্রের ইনচার্জ মো. জাহাঙ্গীর আলমে জন্য বিনা পয়সায় বিদ্যুৎ পেলেন বালিয়ার মাধবী রানী

সজীব খান ঃ চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের বালিয়া উপকেন্দ্রের ইনচার্জ ...