সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী শুভেচ্ছা বিনিময়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি কোন নেতাকর্মীদের জন্য যেন আমাদের দলের বদনাম না হয়
শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপি নির্বাচনী পর নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা কালে বক্তব্য রাখছেন।

চাঁদপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী শুভেচ্ছা বিনিময়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি কোন নেতাকর্মীদের জন্য যেন আমাদের দলের বদনাম না হয়

সজীব খান ঃ
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার এমপি শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি নির্বাচনী বিজয়ের পর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন।

শুক্রবার সকাল ১০টায় তরপুচন্ডী ইউনিয়নের তেঁতুলতলা থেকে নেতাকর্মীদের সাথে নির্বাচনী শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তরপুচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। সেখান থেকে কল্যাণপুর ইউনিয়নের ডাসাদী বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সেখান থেকে দুপুর ১২টায় বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। দুপুর ১টায়, আশিকাটি ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়, দুপুর সোয়া ১টায় শৈশাদী ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। বিকাল ৩টায় শাহমাহমুদপুর ইউনিয়নের মোল্লার বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

বিকাল সোয়া ৪টায় ছোট সুন্দর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। বিকাল সাড়ে ৫টায় মহামায়া বাজার ব্যবসায়ী ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন চাঁদপুরে উদ্যেশে চলে যান।

এ সময় তিনি বলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরস্কুর বিজয় হয়েছে। এ বিজয়ে জন্য দলের সকল প্রর্যায়ের নেতাকর্মী সমর্থকদের অক্লান্ত পরিশ্রম করতে হয়েছে। যারা এ নির্বাচনে দিনরাত পরিশ্রম করে নৌকা প্রতীককে বিজয়ী করেছেন তাদের কাছে আমারা ঋনি।

তিনি বলেন বাংলাদেশের ইতিহাসে এ প্রথম বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, ৩ বারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা টানা তৃতীয়বার প্রধানমন্ত্রী নির্বাচন হয়েছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলেই মানুষের ভাগ্য পরির্বতন হয়। এ সরকারের আমলেই দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, রাস্তাঘাট, ব্রিজ কলভাটসহ নাগরীকের যাবতীয় কর্মকান্ডে আমল পরিবর্তন হয়েছে।

তিনি বলেন কোন নেতাকর্মীদের জন্য যেন আমাদের দলের বদনাম না হয়, সেদিকে খেয়াল রেখে কাজ করতে হবে। কোন প্রকার সহিংসতায় যেন নেতাকর্মীরা যেতে না পারে, সেদিকে লক্ষ রাখতে হবে। প্রধানমন্ত্রী যে বিশ্বাস নিয়ে আমাকে মন্ত্রীত্ব দিয়েছে, সে বিশ্বাস যেন আমি অক্ষুন্ন রাখতে পারি সেজন্য সকলেই আমাকে সহযোগীতা করতে হবে। চাঁদপুরের উন্নয়ন যেন অব্যাহত রাখতে পারি সেদিকে সকলকে লক্ষ রাখতে হবে। চাঁদপুরের সকল সমস্যাগুলো অতিদ্রুত সমাধান করা হবে। চাঁদপুরের মানুষ আমাকে যে বিশ্বাস নিয়ে টানা তৃতীয় মেয়াদে এমপি নির্বাচিত করেছে, সে বিশ্বাসের মর্যাদা রাখা হবে। উন্নয়নের যাতে কোন প্রকার বাঁধা না হয়, সেজন্য নেতাকর্মীরা সার্বিক ভাবে আমাকে সহযোগীতা করতে হবে। দেশের শিক্ষার ক্ষেত্র যাতে নকলমুক্ত করতে পারি সেলক্ষ নিয়েই আমি কাজ করবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জিদাদুল কবির পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহম্মেদ, সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জাল হোসেন এসডু পাটওয়ারী, উপজেলা নিবার্হী কর্মকর্তা কানিজ ফাতেমা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ-সম্পাদক, সাবেক ছাত্রনেতা শরীফ হোসেন পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারন সম্পাদক আলী এরশাদ মিয়াজী, সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, যুগ্ম সাধারন সম্পাদক আজিজ খান বাদল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, আওয়ামী লীগ নেতা রাকিব উদ্দিন জুয়েল ঢালী, তরপুচন্ডী ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, সাধারন সম্পাদক এরশাদ, পলাশ কাজী, কল্যানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ মান্নান মাল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ জাফর ইকবাল মুন্না, কল্যানপুর ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন পাটওয়ারী রনি, সহ-সভাপতি মহসিন পালোয়ান, যুগ্ম সাধারন সম্পাদক মনির গাজী, বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন খান শামীম, আশিকাটি ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাজ্জাক ভুঁইয়া, সাধরন সম্পাদক আলমগীর সরকার, সদস্য নাজিম উদ্দিন মো. জিলান, যুবলীগের আহ্বায়ক সেলিম মাল, মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম পাটওয়ারী, সাধারন সম্পাদক বোরহান বেপারী, ডা. দীপু মনির স্থেহভাজন নুরুজ্জামান খান বাবলু, যুবলীগের আহ্বায়ক আজাদ খান, ছাত্রলীগের সভাপতি তারেক খান, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম দুলু, সাধারন সম্পাদক হান্নান খান মিলন, যুবলীগ নেতা সোহাগ হোসেন মিজি, রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, আওয়ামী লীগের সভাপতি কালাম পাটওয়ারী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জাকির পাটওয়ারী, যুবলীগের সভাপতি আহসান পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, সাধারন সম্পাদক নাছির গাজী,সহ জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোহেল রানাকে ডাঃ দীপু মনির পার্সোনাল অফিসার পদে দায়িত্ব দেওয়ায় ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক চাঁদপুর পৌর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ সোহেল রানা-কে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ ...