সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ডা.দীপু মনি শিক্ষামন্ত্রীর দায়িত্ব পাওয়ায় শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তুষারের অভিনন্দন

ডা.দীপু মনি শিক্ষামন্ত্রীর দায়িত্ব পাওয়ায় শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তুষারের অভিনন্দন

সজীব খান ঃ
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, রামপুর ইউনিয়নের কৃতিসন্তান, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ডা.দীপু মনি টানা তৃতীয় মেয়াদে চাঁদপুর হাইমচর-৩ নির্বাচনী এলাকা থেকে এমপি এবং নব গঠিত মন্ত্রী পরিষদের শিক্ষামন্ত্রীর দায়িত্ব পাওয়ায় সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আরিফুল ইসলাম তুষার প্রধানমন্ত্রী জেননেত্রী শেখ হাছিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ডা. দীপু মনি এমপিকে প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ছেন।

তিনি তার অভিনন্দন বার্তায় বলেন গত ৩০ জানুয়ারী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সমথীকগনসহ সর্বস্তরের মানুষের একান্ত প্রচেষ্টায় ডা. দীপু মনিকে শাহমাহমুদপুর থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়েছে। সেজন্য তিনি সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরিফুল ইসলাম তুষার শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগকে সংগঠিত করার জন্য দীর্ঘদিন কাজ করে যাচ্ছেন। তিনি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন আর্দশ সৈনিক হিসেবে দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতিতে রয়েছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মো. আরিফুল ইসলাম তুষার হাজী নিরলস ভাবে কাজ করেছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বালিয়া উপকেন্দ্রের ইনচার্জ মো. জাহাঙ্গীর আলমে জন্য বিনা পয়সায় বিদ্যুৎ পেলেন বালিয়ার মাধবী রানী

সজীব খান ঃ চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের বালিয়া উপকেন্দ্রের ইনচার্জ ...