সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / চাঁদপুরে অপহরণ হওয়া কিশোরী সাড়ে ৩ মাস পর ব্রাহ্মনবাড়িয়া থেকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

চাঁদপুরে অপহরণ হওয়া কিশোরী সাড়ে ৩ মাস পর ব্রাহ্মনবাড়িয়া থেকে উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

মানিক দাস ॥ চাঁদপুর মডেল থানা পুলিশ কল্যাণী মজুমদার গুঞ্জন (১৫) নামে কিশোরীকে অপহরণ হওয়ার ৩ মাস ২০ দিন পর উদ্ধার করেছে। এই ঘটনায় অভিযুক্ত অপু সাহা (৩২) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর থানার শ্যামনগর গ্রাম থেকে অপহৃতা কিশোরী ও অপহরনকারীকে মামলার তদন্তকারী কর্মকর্তা পুরাণবাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক পলাশ বড়–য়া আসামী ও অপহৃতাকে গ্রেফতার করে চাঁদপুরে নিয়ে আসে।

অপহৃতা কল্যাণী মজুমদার গুঞ্জন চাঁদপুর শহরের পুরাণ বাজার নিতাইগঞ্জ রোডের গৌতম মজুমদারের কন্যা। সে পুরাণ বাজার মধুসুদন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। গ্রেফতার হওয়া অপু সাহা কুমিল্লা জেলার হোমনা থানার হোমনা গ্রামের পান ব্যবসায়ী অজিত সাহার ছেলে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদ পারভেজ চৌধুরী এ বিষয়ে সাংবাদিকদের জানান, ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর ওই কিশোরী বাসা থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে অভিযুক্ত অপু সাহা সহ তার সহযোগিরা ওই কিশোরীর গতিরোধ করে অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনায় ওই কিশোরীর বাবা গৌতম মজুমদার অপুসাহা সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা করে।

শনিবার দুপুরে আদালতের মাধ্যমে উদ্ধার হওয়া কিশোরী কল্যণী মজুমদারকে বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। আর গ্রেফতার হওয়া অপু সাহাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোল গয়ড়া গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৩৭৩ বোতল ফেন্সিডিল উদ্ধার

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল গয়ড়া গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৩৭৩ বোতল ...