সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / চাঁদপুরে নিষিদ্ধ ট্রাক্টর উল্টে শ্রমিকের মৃত্যু

চাঁদপুরে নিষিদ্ধ ট্রাক্টর উল্টে শ্রমিকের মৃত্যু

মানিক দাস ॥ চাঁদপুরে সাবেক পুলিশ সুপার সামসুন্নাহার পিপিএম চাঁদপুরকে ট্রাক্টর মুক্ত করার চেষ্টা করে গেছেন। এমনকি সদর উপজেলার ১৪টি ইউনিয়নের মধ্যে ট্রাক্টরের বিরুদ্ধে তিনি অভিযান করেছেন। কিন্তু কয়েকটি ইউনিয়নে এখনো বেপরোয়া গতিতে ট্রাক্টর চলাচল করছে। ট্রাক্টর উল্টে রাস্তার পাশে খাদে পড়ে মর্মান্তিক দূর্ঘটনায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

১২ জানুয়ারি সকাল ১১টায় চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর সাত্তার রাড়ীর ছোট ভাই আব্দুল কাদির রাড়ীর মালিকানাধীন একটি ট্রাক্টর রঘুনাথপুর বেড়িবাঁধের উপর উঠলে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে বেড়ী বাঁধের রাস্তা থেকে প্রায় ২০ ফুট নিচে পড়ে যায়। এতে করে ট্রাক্টরে থাকা হেলপার গোবিন্দিয়া পাঠানবাড়ির ইসমাইল পাঠানের ছেলে মমিন পাঠন (২৫) ট্রাক্টরের নিচে পড়ে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায়।

এছাড়া ট্রাক্টরের বদলী চালক দক্ষিন বালিয়া ৭নং ওয়ার্ডের বাসিন্দা সোহাগ (৩২) ও অপর হেলপার আব্বাস গুরুতর আহত হয়। সকাল ১১টায় আহতদেরকে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে আনা হলে আবাসিক মেডিকেল অফিসার (আর.এম.ও) ডাক্তার আসিবুল আহসান আসিব মমিন পাঠানকে মৃত ঘোষণা করেন। মৃত মমিন পাঠান বছর দুয়েক পূর্বে ঢাকায় বিবাহ করেন। তার একটি ৬ মাস বয়সী শিশু সন্তান রয়েছে। সড়ক দূর্ঘটনায় মৃত্যুর খরব পেয়ে চান্দ্রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী ও হানারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সাত্তার রাড়ী দ্রুত হাসপাতালে ছুটে আসেন। মুমূর্ষ অবস্থায় ট্রাক্টর চালক সোহাগকে বিকেলে ঢাকায় পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নৌবাহিনী প্রধান হলেন আওরঙ্গজেব

নিজস্ব প্রতিবেদক নৌবাহিনী প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়াল এডমিরাল ...