সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চেয়ারম্যান রাসেল গাজীর জন্মদিনে নেতা কর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন

চেয়ারম্যান রাসেল গাজীর জন্মদিনে নেতা কর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন

গাজী মোঃ ইমাম হাসান
চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান ফোরামের সভাপতি ও ৭ নং তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর জন্মদিন উপলক্ষে দলীয় নেতা কর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানান।গতকাল সন্ধ্যায় ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা এই শুভেচ্ছা ও অভিনন্দন দেয়।

এই সময় দলীয় নেতা কর্মীদের মাঝে একটি উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করে।জন্মদিনের এই অনুষ্ঠানে তিনি উপস্থিত সকল পর্যায়ের নেতা কর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এসময় তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে করে বলেন আপনার আমাকে দোয়া ও সহযোগিতা করবেন আমি যেন সব সময় জনগনের কল্যানে আপনাদের সাথে নিয়ে কাজ করতে পারি।ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যানের হিসাবে সুখে,দুঃখে দলীয় নেতা কর্মীদের পাশে দাড়াতে পারি।

এসময় তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিরামহীন পরিশ্রম করায় নেতা কর্মীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মোর্শেদ আলম করির,মোঃ সোবহান গাজী,সামীম গাজী,ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক জাকির হোসেন রনি,যুগ্ন আহবায়ক তাজুল ইসলাম শান্ত,শাহীন আরাফাত।অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মোঃ সোহেল গাজী,আমিন হোসেন রাজু,ইউসুফ খান, তুহিন খানসহ অন্যান্যরা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বালিয়া উপকেন্দ্রের ইনচার্জ মো. জাহাঙ্গীর আলমে জন্য বিনা পয়সায় বিদ্যুৎ পেলেন বালিয়ার মাধবী রানী

সজীব খান ঃ চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের বালিয়া উপকেন্দ্রের ইনচার্জ ...