সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে বই বিতরণের অভিযোগ

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার বিরুদ্ধে বই বিতরণের অভিযোগ

মতলব প্রতিনিধি: মতলব দক্ষিণ উপজেলার ১৬০ নং পুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা সালেহা আক্তারের বিরুদ্বে তৃতীয় শ্রেণির গণিত বই বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে।

সরেজমিনে জানা যায়, উপজেলা শিক্ষা অফিস থেকে স্বাক্ষর করে ওই শ্রেণির সকল বই আনলেও নির্বাচনের জন্য সভাপতির বাড়িতে মজুদ রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সালেহা আক্তার। কিন্তু পহেলা জানুয়ারি বই উৎসবের দিন তৃতীয় শ্রেণির ৫৪ জন ছাত্র-ছাত্রীর গণিত বই বিতরণ করতে ব্যার্থ হন। হিসেব অনুসারে ওই বিদ্যালয়ের সকল শ্রেণির বই আনা হলেও গণিত বইসহ অন্যান্য শ্রেণির কিছু বই বিতরণ করা যায়নি।

এই নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন অভিভাবকরা এবং তাঁরা বিষয়টি উপজেলা শিক্ষা অফিসকে জানালে ১২ জানুয়ারি শনিবার সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জুলফিকার আলী জনি তদন্তে আসেন।

বই বিতরণে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সালেহা আক্তার বলেন, আমাদের বইগুলো ১৬১নং খাদেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রওশন আরা নিয়ে গেছেন। এছাড়া উপজেলা থেকে বই গুলো দিয়ে দিবে বলে সিদ্বান্ত হয়েছে।

অপর দিকে প্রধান শিক্ষিকা রওশন আরা বলেন, তাদের বই আমি নিয়ে এসেছি এই অভিযোগ সত্য নয়। তাদের বই তারাই নিয়েছেন। জুলফিকার আলী জনি বলেন, এ ব্যাপারে তদন্ত করা হচ্ছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুর পৌর আওয়ামী লীগের শোক

প্রেস বিজ্ঞপ্তি চাঁদপুর পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য সাবেক কমিশনার বীর ...