সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / বিয়ের পিঁড়িতে বসা হলো না প্রেমিকার

বিয়ের পিঁড়িতে বসা হলো না প্রেমিকার

মতলব প্রতিনিধি: পাশাপাশি গ্রামে বসবাসের সুবাধে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে প্রসুন চক্রবর্তী ও তন্দ্রা চক্রবর্তীর। তাদের এই প্রেমের সম্পর্ককে স্থায়ী করতে উভয় পরিবারের সন্মতিতে বিয়ের দিনও ঠিক হয়। কিন্তু এরই মাঝে মুঠোফোনে পিতার সাথে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে প্রেমিকা তন্দ্রা।

জানা যায়, মতলব পৌরসভার নলুয়া গ্রামের প্রবন চক্রবর্তীর ছেলে প্রসুন চক্রবর্তী (২৪) পেশায় একটি বে-সরকারি প্রতিষ্ঠানে চাকুরী করে। অপর দিকে তন্দ্রা চক্রবর্তী (২০) উপজেলার উপাদী চক্রবর্তী বাড়িতে তার মামার বাড়িতে থেকে পড়া লেখা করে আসছে।

প্রায় তিন বছর পূর্বে একে অপরের সাথে পরিচয়ের মাধ্যমে উভয়ের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের এই প্রেমের সম্পর্ককে স্থায়ী করতে পরিবারের সন্মতিতে আগামী ২৬ জানুয়ারি বিয়ের তারিখ ঠিক হয়। কিন্তু এরই মাঝে তন্দ্রার সাথে তার পিতার মুঠোফোনে ঝগড়া হওয়াকে নিয়ে গত ১০ জানুয়ারি সকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এদিকে প্রেমিকার আত্মহত্যা খবরে প্রেমিক প্রসুন চক্রবর্তী বার বার মূর্চা যাচ্ছে। তন্দ্রার আত্মহত্যার বিষয়ে প্রসুনের পিতা প্রনব চক্রবর্তী বলেন, ছেলের পছন্দের মেয়েকে বিয়ে করানোর জন্য সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। কিন্তু কোন কারণে সে এমন কাজ করলো তা আমাদের বোধগম্য হচ্ছে না।

 

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নৌবাহিনী প্রধান হলেন আওরঙ্গজেব

নিজস্ব প্রতিবেদক নৌবাহিনী প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়াল এডমিরাল ...