সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / মতলব উত্তরের নাউরীতে নবনির্বাচিত সাংসদ এড.নুরুল আমিন রুহুল এর সংবর্ধনা

মতলব উত্তরের নাউরীতে নবনির্বাচিত সাংসদ এড.নুরুল আমিন রুহুল এর সংবর্ধনা

 

জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ফসল মহাজোটের বিশাল বিজয়. ………. . এড. নুরুল আমীন রুহুল এমপি

 

খান মোহাম্মদ কামালঃ
চাদঁপুর -২ আসনের সংসদ সদস্য ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ্ব অ্যাড.নূরুল আমিন রুহুলের গন সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড.নুরুল আমিন রুহুল।

প্রধান অতিথির বক্তব্যে চাদঁপুর -২ আসনের সংসদ সদস্য ও ঢাকা ওমহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ্ব অ্যাড.নূরুল আমিন রুহুল বলেছেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ফসল মহাজোটের বিশাল বিজয়। শিক্ষা বিহীন কোনো দেশ উন্নতি করতে পারেনা। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ক্ষেত্রে সরকার বৈপ্লবিক পরিবর্তন করেছেন। ২৬ হাজার প্রাথমিক বিদ্যালয় ও শিক্ষক সরকারী করন করেছে। শিক্ষা বিস্তারে বাজেটে বরাদ্ধ বাড়িয়ে দিয়েছে। তিনি বলেন বর্তমান সরকার মাদকের বিরুদ্বে কঠিন আইন করেছে। তাই মাদকসেবি এবং মাদক ব্যবসায়ীদের কঠোর হস্তে দমন করা হবে। তিনি আরো বলেন,দল মত নির্বিশেষে মতলবকে উন্নয়নের চরম শিখরে পৌছে দেয়া হবে।

তিনি আরও বলেন, শিক্ষা ব্যাতীত কোন জাতীই উন্নতি লাভ করতে পাড়েনা। তবে এখন আর গতানুগতিক শিক্ষায় কোন কাজ হবেনা। এখন প্রয়োজন মানম্মত শিক্ষা ও যুগপোযোগী শিক্ষা। আর মানসম্মত শিক্ষার মাধ্যমেই আলোকিত মানুষ গড়তে হবে। তাই আসুন, মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে আমারা সকলে যার যার অবস্থান থেকে সহযোগীতা করি।

মাদক, বাল্য বিবাহ ও ইভটিজিং প্রতিহত করতে সকলকে একযোগে কাজ করতে হবে। এটা প্রশাসনের একার পক্ষে সম্ভব নয়। তাই এ বিষয়ে যে যারঅ বস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে আমি মনে করি।

 

গন সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট শিল্পপতি সিরাজুল ইসলাম। চাঁদপুর গনি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্বাস উদ্দিন সিরাজ এবং মতলব উত্তর উপজেলা যুবলীগের সভাপতি ও নাউরী আহম্মদয়িা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দেওয়ান জহিরের যৌথ সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড.রুহুল আমিন,মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমএ কুদ্দুস,সহ- সভাপতি শহীদ উল্যাহ প্রধান,মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কবির হোসেন,মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, জনতা ব্যাংক ব্যবস্থপনা পরিচালক মনিরুজ্জামান, জিয়া উদ্দিন মোল্লা, সাবেক উপ-পরিচালক মিজানুর রহমান, কেন্দ্রিয় মহিলা আওয়ামীলীগ নেত্রী বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি অ্যাড.জেসমিন সুলতানা, ঢাকা মহানগর দক্ষিণ শাহবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, রাজনীতিবিদ ও সমাজ সেবক সাহাবুদ্দিন প্রধান, জিয়া উদ্দিন, নাউরী আদর্শ কলেজের অধ্যক্ষ হরে কৃষ্ণ, নাউরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম,নাউরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের প্রমুখ।

উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, যুগ্ম-সম্পাদক কবির হোসেন মাস্টার,বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি আ.ন.ম গোলাম জিলানী, কেন্দ্রিয় যুবলীগের সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ হোসেন, জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি গাজী মুক্তার, আ’লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী মিজান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোহসিন মিয়া মানিক, অ্যাড.সুমন, ছেংগারচর পৌর আ’লীগ নেতা আল-মাহমুদ টিটু মোল্লা, মোহনপুর ইউনিয়ন যুবলীগ নেতা বিল্লাল তপাদার, ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর ও পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জামান সরকার, ছেংগারচর পৌর কাউন্সিলর আঃ মান্নান বেপারী, শাহাদাৎ হোসেন খোকন ঢালী, জহিরুল হক ঢালী, সাবেক কমিশনার মোঃ শাহনূর বেপারী,জেলা স্বেচ্ছা সেবকলীগের সদস্য অ্যাড.মনজুর মোর্শেদ সুইট, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাজহারুল ইসলাম মিজান, যুগ্ম আহবায়ক অ্যাড.সেলিম মিয়া,রাকিব হাসান মুন্না, জেলা ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী,সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রভাষক মেহেদী মাসুদ, পৌর যুবলীগ নেতা মোঃ ওমর খান, শাহাদাত হোসেন,পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুব আলম বাবু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আরী নূর বেপারী, প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোহেল রানাকে ডাঃ দীপু মনির পার্সোনাল অফিসার পদে দায়িত্ব দেওয়ায় ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক চাঁদপুর পৌর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ সোহেল রানা-কে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ ...