সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ফরিদগঞ্জে পক্ষ পাতিত্বের অভিযোগে অভিযোগে থানার ওসি প্রত্যাহার

ফরিদগঞ্জে পক্ষ পাতিত্বের অভিযোগে অভিযোগে থানার ওসি প্রত্যাহার

এমকে মানিক পাঠান
তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের ভোট শুরুর তিন দিন আগেই হঠাৎ করে ফরিদগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ চৌধুরীকে প্রত্যাহার করে নেয়া হয়েছে। নির্বাচন কমিশনের আদেশে ওই ওসিকে ফরিদগঞ্জ থানা থেকে প্রত্যাহার করা হয়েছে বলে সংশ্লিষ্ট সুত্র নিশ্চিত করেছে। ২১ মার্চ নির্বাচন কমিশন থেকে ওসির প্রত্যাহার সংক্রান্ত একটি চিঠি জেলা পুলিশ সুপার কার্যালয়ে এসেছে বলে জানা গেছে। গত জাতীয় সংসদ নির্বাচনে পূর্বে ১৫/৯/২০১৮ তারিখে তিনি ফরিদগঞ্জ থানার ওসি হিসেবে যোগদান করেছেন ।

গত জাতীয় সংসদ নির্বাচনে আইন শৃঙ্খলার দায়িত্ব পালনে যথাযথ ভূমিকা নিতে সক্ষম হলেও আসন্ন উপজেলা নির্বাচনের পূর্ব মুহুর্তে ওসিকে প্রত্যাহার করার পক্ষে বিপক্ষে এলাকায় বিভিন্ন আলোচনা ও সমালোচনা চলছে। কি কারনে নির্বাচনে পূর্ব মুহুর্তে বর্তমান ওসিকে প্রত্যাহার করা হয়েছে সে সর্ম্পকে কোন সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। তবে একটি সুত্র বলছে, পক্ষ পাতিত্বের অভিযোগে নির্বাচনের পূর্ব মহুর্তে ফরিদগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরীকে প্রত্যাহার করার আদেশ দেয়া হয়েছে।

থানার ওসি হারুন অর রশিদ তার প্রত্যাহারের সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে প্রত্যাহার করার জন্য নির্বাচন কমিশন থেকে আদেশ পত্র দেয়া হয়েছে বলে শুনেছেন।

এদিকে থানার ওসি হারুন অর রশিদ চৌধুরীকে প্রত্যাহারের বিষয়টি শুনেছেন মর্মে সহকারী রিটানিং কর্মকর্তা ও ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আলী আফরোজ জানিয়েছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুঠিয়ার জিউপাড়া ইউপিতে নির্বাচনী প্রচার প্রচারণা জমে উঠেছে

আরিফুল রুবেল,স্টাফ রিপোর্টার: তফশিল ঘোষণার পর রাজশাহীর পুঠিয়ার জিউপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনী ...