সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মৈশাদীর ১নং ওয়ার্ড মেম্বারের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানব বন্ধন

মৈশাদীর ১নং ওয়ার্ড মেম্বারের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানব বন্ধন

সজীব খান ঃ
চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ হাকিম গাজীর বিরুদ্ধে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় মৈশাদী ইউনিয়ন পরিষদের সামনে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
এ সময় ওয়ার্ড উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান জাহেদা বেগম, শিল্পী বেগম, মৈশাদীর ৯নং ওয়ার্ড ফারুক সরকার, বজলুল গনি জিলন, আবুল বাশার মনা, সেলিম বেপারী, মোশারফ হোসেন, দেলোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা কবির হোসেন, সদস্য ইনসাব বেপারী, মান্নান গাজী, রশিদ মজুমদার, তুরকুল্লাহ, হুমায়ূন কবির লিটন, দেলোয়ার গাজী, রব খন্দকার, আবুল বাশার বেপারী, মহিলা আওয়ামী লীগ নেত্রী মাসুদা বেগম,খুশিদা বেগম প্রমুখ।

এ সময় তারা দাবি করেন বলেন, হাকিম গাজী একজন সমাজ সেবক ও রাজনীতিবিদ, তিনি মৈশাদীর ১নং ওয়ার্ডের গরীব অসহায়সহ সকল শ্রেনীর মানুষের নিঃস্বার্থ ভাবে সেবা করে যাচ্ছেন। যখন যার কোন সমস্যা হয়, সাথে সাথেই তিনি সেখানে উপস্থিত হয়ে সমাধান করার চেষ্টা করেন। তিনি মৈশাদী ইউনিয়ন পরিষদে ১নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই মানুষের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন। কিছু অসাধু লোক ঈশ্বানিত হয়ে তাদের অসৎ উদ্দ্যেশ হাশিল করার জন্য হাকির গাজীর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। তিনি মৈশাদীর ১নং ওয়ার্ড থেকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং রোধ করার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। তাই তার বিরুদ্ধে অসত্য মামলা প্রত্যাহার করতে মানব বন্ধনে উপস্থিত সকলে দাবি করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঘুষ বানিজ্যের ভিডিও প্রকাশ:তদন্ত শুরু,বেপরোয়া এসআই মিজান ভুক্তভোগীদের নিয়ন্ত্রনে আনার চেষ্টা

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: বেনাপোল পোর্ট থানার এসআই মিজানের বিরুদ্ধে ঘুষ বানিজ্যের ইলেকট্রনিক ...