সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / সাভারে পরকীয়ার জেরে মায়ের বন্ধুকে কুপিয়ে হত্যা (ভিডিও সহ)

সাভারে পরকীয়ার জেরে মায়ের বন্ধুকে কুপিয়ে হত্যা (ভিডিও সহ)

আলমাস হোসেনঃ  সাভারে পরকীয়ার জেরে মায়ের সাথে দেখা করতে আসা রফিকুল বারী চৌধুরী বকুল (৫২) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে ছেলে। বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার জনৈক সাইদুর রহমানের বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। হত্যাকারী মাসুম পলাতক থাকলেও মা মোর্শেদাকে (৪০) আটক করেছে পুলিশ।

নিহত বকুল টাঙ্গাইল জেলার নাগরপুর থানার আন্দিবাড়ি গ্রামের আব্দুল বারীর ছেলে। সে সাভার পৌর এলাকার ডগরমোড়া এলাকায় নিজ বাড়িতে বসবাস করে ঠিকাদারি ও জমির ব্যবসা করে আসছিলেন।

পুলিশ জানায়, বকুল ও মোর্শেদার সঙ্গে পরকীয়ার  সম্পর্ক ছিলো। সেই সূত্রে বৃহস্পতিবার রাত ১০ টার দিকে বকুল তালবাগের মোর্শেদার বাসায় যায়। এসময় ছেলে মাসুম তাকে দেখতে পেয়ে সেখানেই বটি দিয়ে মাথা, ঘাড় ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। একপর্যায়ে ঘটনাস্থলেই মারা যায় বকুল। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করে এবং মোর্শেদাকে আটক করে থানায় নিয়ে আসে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমুদুল ইসলাম শান্ত বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, বকুল হত্যার সাথে জড়িত মাসুমকে গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বর্তমান আওয়ামিলীগ সরকারের মন্ত্রিসভা ফরমালিনমুক্ত: শিল্পমন্ত্রী (ভিডিও) 

আলমাস হোসেনঃ অতীতের সব মেয়াদের মন্ত্রী সভার তীব্র সমালোচনা করলেন বর্তমান শিল্পমন্ত্রী ...